Janhvi Kapoor: Baby Braids মিনি পোশাকে হট লুকে জাহ্নবী

Janhvi Kapoor: Baby Braids মিনি পোশাকে হট লুকে জাহ্নবী 

Janhvi Kapoor




মিনি পোশাকের প্রতি অভিনেত্রী জাহ্নবী কাপুরের ভালবাসা স্পষ্ট না হলে কিছুই নয়। তিনি নিশ্চয় জানেন কিভাবে সর্বশেষ প্রবণতা বজায় রাখতে হয় এবং তার ব্যক্তিগত শৈলীর ইঙ্গিত দিয়ে সকলকে মুগ্ধ করেন। তারকা সত্যিকারের-নীল জেন-জেড ফ্যাশনিস্তা এবং এর মধ্য দিয়ে - তার সর্বশেষ সারটোরিয়াল পছন্দগুলি একবার দেখুন আপনি জানতে পারবেন। তার সাম্প্রতিক বিজ্ঞাপনের ফটোশুটে তারকাকে দেখা যাচ্ছে একটি ফ্লার্টি উজ্জ্বল কমলা রঙের মিনি ড্রেস পরে গ্রীষ্মকালীন প্রিয় হেয়ারস্টাইল - বেবি ব্রেইড।

Janhvi Kapoor




শনিবার, জাহ্নবী একটি সাম্প্রতিক বিজ্ঞাপন ফটোশুটের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। জাহ্নবী একটি কমলা অফ-শোল্ডার মিনি ড্রেস পরেন এবং ট্রেন্ডি গ্রীষ্ম-ফ্যাশন টিপস পরিবেশন করেন। ফটোগুলি তাকে তার সুন্দর হাসির ঝলকানি এবং একটি রঙিন পটভূমির মধ্যে পোজ দিতে দেখায়৷

Janhvi Kapoor




জাহ্নবীর পোশাকটি গ্রীষ্মের যেকোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য এবং অনায়াস স্টাইলে তাপকে হারানোর জন্য একটি উজ্জ্বল কমলা শেডের উপযুক্ত। এটিতে একটি অফ-দ্য-শোল্ডার প্লাঞ্জিং প্রেয়সী নেকলাইন, সমস্ত অংশে pleated বিবরণ, ফুসকুড়ি হাফ হাতা এবং একটি ছোট হেম দৈর্ঘ্যের বৈশিষ্ট্য রয়েছে। ফিগার-আলিঙ্গন সিলুয়েট তার বক্ররেখাকে নান্দনিকভাবে দেখিয়েছে।

Janhvi Kapoor




জাহ্নবী মিনি গ্রীষ্মের পোশাক পরেছিলেন একটি অলঙ্কৃত বেল্টের সাথে অন্যথায় উজ্জ্বল চেহারাতে একটি বিপরীত শেড যোগ করতে। তিনি সোনার স্টাড দিয়ে সজ্জিত একটি প্যাস্টেল নীল সংস্করণ বেছে নিয়েছিলেন এবং তার কোমরে সিঞ্চ করেছিলেন। স্টেটমেন্ট রিং এবং টুইর্ল্ড হুপ কানের দুল সহ সাধারণ এবং ন্যূনতম আনুষাঙ্গিকগুলি এনসেম্বলটি সম্পূর্ণ করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ