Janhit Mein Jaari: কনডোম সেলস গার্ল নুসরত, সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার, দিলেন জবাব 

Nushrat Bharuccha


বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা (Actress Nushrat Bharuccha) তার আসন্ন রিলিজ জনহিত মে জারি প্রচার করছেন যেখানে তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি কনডম (Condom) বিক্রয়গার্লের চরিত্রে অভিনয় করছেন৷

Nushrat Bharuccha



সম্প্রতি ইন্টারনেটে কিছু লোকের দ্বারা তীব্র ট্রোলিংয়ের শিকার হন অভিনেত্রী। এর আগে, তিনি তার ইনস্টাগ্রামে তার সিনেমার কয়েকটি পোস্টার এবং সৃজনশীল শেয়ার করেছেন যা ট্রলদের নেতিবাচক মন্তব্য দ্বারা ঝড় তুলেছিল।

Nushrat Bharuccha



অভিনেত্রী মন্তব্য বিভাগে পোস্ট করা অশ্লীল মন্তব্য শেয়ার করার সিদ্ধান্ত নিয়েছে। তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে নোংরা মন্তব্য সম্পর্কে কথা বলতে দেখা যায়। তিনি ভিডিওতে বলেছেন, "কিছুদিন আগে আমি ইনস্টাগ্রামে আমার ছবির দুটি পোস্টার যোগ করেছি, যাতে আমি একজন মহিলা হয়ে কনডমের প্রচার করতে দেখা যায় কিন্তু লোকেরা এটিকে অন্যভাবে নেয়৷ সাধারণত লোকেরা তাদের প্রোফাইলে সেরা মন্তব্যগুলি শেয়ার করে তবে গতকাল থেকে আমার সাথে অনেক কিছু ঘটছে তাই আমি প্রাপ্ত সবচেয়ে খারাপ মন্তব্য শেয়ার করার সিদ্ধান্ত নিয়েছি।"


তিনি যোগ করেছেন, "বাস ইয়েহি সোচ তো বদলনি হ্যায়। কোই বাত নেহি, আপ উংলি উঠাও, মেন আওয়াজ উঠাতি হু (এটি এমন চিন্তাভাবনার ধরন যা আমি পরিবর্তন করতে চাই। তবে চিন্তার কিছু নেই, আপনি আমার দিকে আঙুল তুলেছেন এবং আমি আমার আওয়াজ তুলব। )"



নুশরাত মন্তব্য বিভাগে তার অনুগামীদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছিল, যারা তাকে ট্রলের নাম লুকিয়ে না রাখতে বলেছিল, বরং তাদের সবার দেখার জন্য প্রদর্শনের জন্য বলেছিল।



জানহিত মে জারি সম্পর্কে কথা বলতে, ছবিটিতে পাভেল গুলাটি, আন্নু কাপুর, অনুদ ঢাকা এবং পরিতোষ ত্রিপাঠীও অভিনয় করেছেন, মধ্যপ্রদেশের একটি মেয়ের গল্প অনুসরণ করে, যে তার শহরে কনডম বিক্রির কাজ নেয় এবং কীভাবে সে কনডম বিক্রি করে সামাজিক ট্যাবু।