Latest Online Bengali News Portal

Breaking

Sunday, May 15, 2022

Andrew Symonds: শুধু ২২গজেই নয়, বলিউডেও ক‍্যারিশ্মা দেখিয়েছেন অ্যান্ড্রু সাইমন্ডস

Andrew Symonds: শুধু ২২গজেই নয়, বলিউডেও ক‍্যারিশ্মা দেখিয়েছেন অ্যান্ড্রু সাইমন্ডস

Andrew Symonds, bipada basu


আজ চলে গেলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। মাত্র 46 বছর বয়সে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তার। একটি নিউজ প্রতিবেদন অনুসারে অ্যান্ড্রু সাইমন্ডস এর পরিবারের তরফে সকল অনুরাগীদের শুভকামনা ও সহযোগিতা জানানোর জন্য ধন্যবাদ জানিয়ে বিবৃতি জারি করে অ্যান্ড্রু সাইমন্ডস মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

Andrew Symonds, bipasa



বাইশগজের বাইরেও সিনেমার পর্দাতেও সাইমন্ডসকে দেখা গিয়েছিল। সলমন খানের(Salman Khan) জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিস বসে'(Bigg Boss) অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি। 


Andrew Symonds in bollywood



অক্ষয় কুমারের(Akshay Kumar) সঙ্গে একটি হিন্দি ছবিতে দেখা গিয়েছিল অ্যান্ড্রু সাইমন্ডসকে। ২০১১ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের ছবি 'পাতিয়ালা হাউজ'(Patiala House)। এই ছবিতে নিজের চরিত্রেই অভিনয় করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস।

Andrew Symonds in bollywood



জানা গিয়েছে, গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁদিকে যাওয়ার সময় উল্টে যায়। পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রাথমিক তদন্তে যে তথ্য উঠে এসেছে তাতে জানা গিয়েছে যে রাত ১১টার পর এলিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে গাড়িটি চালাচ্ছিলেন সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং দুর্ঘটনা ঘটে। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সাইমন্ডসকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে তাঁর আঘাত গুরুতর হওয়ার কারণে সাইমন্ডসের মৃত্যু হয়। ফরেনসিক ক্র্যাশ ইউনিট এই দুর্ঘটনার তদন্ত করছে।’


Andrew Symonds



সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ১৯৮টি ওডিআই খেলেছিলেন। তিনি ২০০৩ এবং ২০০৭ বিশ্বকাপ স্কোয়াডেরও অংশ ছিলেন। অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্টও খেলেছেন এই অলরাউন্ডার। অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত‍্যুতে শোকের ছায়া ক্রীড়াজগতে।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন