WhatsApp : শীঘ্রই চালু হবে হোয়াটসঅ্যাপের পেইড পরিষেবা, মেসেজ পাঠাতে দিতে হবে টাকা

হোয়াটসঅ্যাপে (WhatsApp) মেসেজ পাঠাতে দিতে হবে টাকা ! খুব শ্রীঘ্রই চালু হতে যাচ্ছে নতুন পরিষেবা

WhatsApp



হোয়াটসঅ্যাপ (WhatsApp) বিশ্বের বৃহত্তম মাল্টিমিডিয়া মেসেজিং অ্যাপ। শুধু ভারতেই হোয়াটসঅ্যাপের (WhatsApp) ব্যবহারকারীর সংখ্যা ৫৫ কোটির বেশি। গত কয়েক মাসে, হোয়াটসঅ্যাপ (WhatsApp) মাল্টি-ডিভাইস সমর্থন সহ অনেক বড় বৈশিষ্ট্য চালু করেছে। এখন খবর হচ্ছে মাল্টি-ডিভাইস ফিচার সার্ভিস দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি, অর্থাৎ এর জন্য গ্রাহকদের টাকা পরিশোধ করে সাবস্ক্রিপশন নিতে হবে।



প্রথমেই বলে রাখি যে মাল্টি ডিভাইসের পেইড পরিষেবা হোয়াটসঅ্যাপ (WhatsApp) বিজনেসের জন্য শুরু হতে চলেছে। WaBetaInfo-এর একটি রিপোর্ট অনুসারে, হোয়াটসঅ্যাপ (WhatsApp) তার ব্যবসায়িক অ্যাপের জন্য একটি প্রদত্ত সাবস্ক্রিপশন পরিষেবা চালু করবে। পেইড সার্ভিস হওয়ার পর, হোয়াটসঅ্যাপ (WhatsApp) বিজনেস অ্যাপের ব্যবহারকারীরা একই সাথে ১০টি ডিভাইসে একই WhatsApp অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। এমন পরিস্থিতিতে, একই হোয়াটসঅ্যাপ নম্বর থেকে অনেক গ্রাহকের সাথে সংযোগ করার বিকল্প পাবে, যদিও এই মুহূর্তে এই সাবস্ক্রিপশনের খরচ সম্পর্কে কোনও তথ্য নেই।




মাল্টি ডিভাইস সমর্থন মানে একাধিক ডিভাইস সমর্থন করা। মাল্টি ডিভাইস সমর্থন শুধুমাত্র ডেস্কটপের জন্য, যার আপডেট কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে। মাল্টি ডিভাইস বৈশিষ্ট্যের অধীনে, ব্যবহারকারীরা চারটি ভিন্ন ডিভাইসে একই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল ফোনে ইন্টারনেট না থাকলেও আপনি ল্যাপটপে হোয়াটসঅ্যাপ (WhatsApp) ব্যবহার করতে পারবেন অর্থাৎ হোয়াটসঅ্যাপ (WhatsApp) আপনার ল্যাপটপের ইন্টারনেট ব্যবহার করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ