WBJEE 2022 অ্যাডমিট কার্ড: পশ্চিমবঙ্গ জেইই পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হয়েছে, ডাউনলোড করুন


WBJEE 2022 Admit Card




WBJEE 2022 অ্যাডমিট কার্ড: পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশন বোর্ড WBJEE 2022-এর অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে। এর পাশাপাশি দীর্ঘদিন ধরে মুক্তির অপেক্ষায় থাকা প্রার্থীদের জন্যও এসেছে সুখবর। প্রবেশপত্র এখন অনলাইন মোডে উপলব্ধ। যে প্রার্থীরা পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশন অর্থাৎ WBJEE 2022-এর জন্য আবেদন করেছিলেন তারা অফিসিয়াল ওয়েবসাইট, wbjeeb.nic.in-এ গিয়ে তাদের অ্যাডমিট কার্ড চেক এবং ডাউনলোড করতে পারেন।




WBJEE 2022 Admit Card: পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে?

পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা (WBJEE 2022) 30 এপ্রিল, 2022-এ অনুষ্ঠিত হবে। সমস্ত করোনা নির্দেশিকা মেনে রাজ্যের বিভিন্ন জেলায় নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা নেওয়া হবে। প্রার্থীরা তাদের লগইন আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে পরীক্ষার জন্য প্রবেশপত্র চেক এবং ডাউনলোড করতে পারবে।

WBJEE 2022 Admit Card: এই বিষয়গুলো মাথায় রাখুন

পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের বিশেষ খেয়াল রাখতে হবে যে প্রবেশপত্রটি একটি গুরুত্বপূর্ণ দলিল এবং এটি ছাড়া পরীক্ষা কেন্দ্রে ভর্তি হতে দেওয়া হবে না। প্রার্থীদের প্রবেশপত্রে দেওয়া সমস্ত প্রয়োজনীয় নির্দেশিকাগুলি সাবধানে পড়তে হবে এবং পরীক্ষার সময় সেগুলি অনুসরণ করতে ভুলবেন না। প্রার্থীদের নাম, রোল নম্বর, পরীক্ষার কেন্দ্র, পরীক্ষার সময় ইত্যাদির মতো গুরুত্বপূর্ণ তথ্য প্রবেশপত্রে দেওয়া আছে। প্রবেশপত্রে কোনো ত্রুটি পাওয়া গেলে প্রার্থীদের যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে হবে।

WBJEE 2022 Admit Card: অ্যাডমিট কার্ড কীভাবে ডাউনলোড করবেন?

প্রার্থীরা নীচে দেওয়া সহজ নির্দেশিকা অনুসরণ করে তাদের প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন-

প্রার্থীরা প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in যান।

এখন হোমপেজে WBJEE 2022 অ্যাডমিট কার্ড ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন।

এখন আপনি একটি নতুন পেজে আসবেন।

রেজিস্ট্রেশন নম্বর এবং জন্মতারিখ ইত্যাদির মতো এখানে যে তথ্য চাওয়া হচ্ছে তা লিখে জমা দিন।

এখন আপনার প্রবেশপত্র সামনের স্ক্রিনে প্রদর্শিত হবে।

এটি পরীক্ষা করুন এবং এটি ডাউনলোড করুন এবং আরও প্রয়োজনের জন্য এটির একটি প্রিন্ট আউট নিন।