একাদশ শ্রেণীর প্র্যাকটিক্যাল পরীক্ষা স্থগীত করবার জন্য স্মারকলিপি দিলো তৃনমূল ছাত্র পরিষদ

একাদশ শ্রেণীর প্র্যাকটিক্যাল পরীক্ষা স্থগীত করবার জন্য জেলা বিদ্যালয় পরিদর্শক কাছে  স্মারকলিপি দিলো তৃনমূল ছাত্র পরিষদ 

তৃনমূল ছাত্র পরিষদ



অতিরিক্ত গরমের কারণে রাজ্যের শিক্ষা দপ্তরের নির্দেশ অনুসারে আগামী ২ মে থেকে রাজ্যের বিভিন্ন স্কুল-কলেজে ছুটি ঘোষণা করেছে রাজ্য শিক্ষা দপ্তর। রাজ্য শিক্ষা দপ্তরের বিজ্ঞপ্তি অনুসারে আগামী ২ মে থেকে একাদশ শ্রেণীর প্র্যাকটিক্যাল পরীক্ষা আপাতত স্থগিত করা হয়েছে।

তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ যে শিক্ষা দপ্তরের নির্দেশ বেরোনোর পর তড়িঘড়ি আজ থেকে কিছু বিদ্যালয় প্র্যাকটিক্যাল পরীক্ষা শুরু করেছে গতকাল রাতে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করে। তাই আজ তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে উক্ত বিদ্যালয়গুলির পরীক্ষা অবিলম্বে স্থগিত রাখার জন্য জেলা বিদ্যালয় পরিদর্শক এর হাতে একটি স্মারকলিপি দেওয়া হলো।

তাদের দাবি যে সমস্ত বিদ্যালয় একদিনের বিজ্ঞপ্তিতে পরীক্ষা নিচ্ছে সে সমস্ত বিদ্যালয়ের পরীক্ষা অবিলম্বে বন্ধ করা হোক এবং পরীক্ষা নেওয়ার আগে অন্তত তিন থেকে চার দিনের সময় দেয়া হোক। তৃণমূল ছাত্র পরিষদের নেতা প্রীতম বাবু বলেন গতকাল থেকে অনেক ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবক অভিভাবিকা এ বিষয়টি তাদের নজরে আনেন এবং তার পরিপ্রেক্ষিতেই তৃণমূল ছাত্র পরিষদ আজ এই ডেপুটেশন । কারণ মাত্র একদিনের নোটিশে পরীক্ষা হলে ছাত্র-ছাত্রীদের মনে চাপ সৃষ্টি হতে পারে।

প্রীতম বাবু এছাড়াও জানান যে বিদ্যালয় পরিদর্শক তাদের আশ্বস্ত করেছেন যে এ বিষয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে যাতে ছাত্র-ছাত্রীদের কোন অসুবিধার সম্মুখিন হতে না হয়।

Post a Comment

thanks