Viral Video: After Rohit Sharma's wicket, R Ashwin's wife consoles Ritika Sajdeh, video viral

Ritika Sajdeh


চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মৌসুম রোহিত শর্মার জন্য খুব একটা ভালো কাটেনি। নাগপুরে জন্মগ্রহণকারী এই ক্রিকেটার শনিবার তার জন্মদিন উদযাপন করেছেন, এবং স্বাভাবিকভাবেই, ভক্তরা মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) অধিনায়কের কাছ থেকে একটি বড় ইনিংস আশা করছিল।



আগের ম্যাচে, বিরাট কোহলি ফিফটি করেছিলেন এবং রোহিতের কাছ থেকে আবার তার ফর্ম খুঁজে পাওয়ার প্রত্যাশা ছিল।




'হিটম্যান' রবিচন্দ্রন অশ্বিনের বলে মাত্র 2 রান করার পরে আউট হয়েছিলেন, এবং তার আউট হওয়ার পরে, রোহিতের স্ত্রী রিতিকা সাজদেহকেও ক্যামেরায় বন্দী করা হয়েছিল, কারণ তিনি দৃশ্যত বিধ্বস্ত দেখাচ্ছিলেন।



যাইহোক, ক্রিকেট খেলাটি প্রচুর হৃদয়গ্রাহী মুহূর্ত দেখেছে, এবং রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী পৃথি নারায়ণনকে রিতিকা সাজদেহকে সান্ত্বনা দিতে দেখা গেছে।




এমনকি রোহিত নিজেও বিধ্বস্ত দেখাচ্ছিল যখন সে ডাগআউটে প্রবেশ করেছিল, কিন্তু পৃথির থেকে হৃদয়গ্রাহী অঙ্গভঙ্গিটি সত্যিই একটি ভাল ছিল।




একদিকে, অশ্বিন সাফল্যের আনন্দের সাথে অন্যদিকে ঋত্বিককে সান্ত্বনা দিয়েছিলেন অশ্বিনের স্ত্রী পৃথি নারায়ণন, যারা উভয়েই স্ট্যান্ডে উপস্থিত ছিলেন।




ম্যাচের কথা বলতে গেলে, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। রাজস্থান রয়্যালস একটি শালীন সূচনা করে, যখন দেবদত্ত পাডিক্কল তাড়াতাড়ি চলে যান, বাটলার পাল্টা আক্রমণ চালিয়ে যান কারণ তিনি প্রথমে সঞ্জু স্যামসন এবং পরে ড্যারিল মিচেলের সাথে একটি পার্টনারশিপ গড়ে তোলার চেষ্টা করেছিলেন।