Malaika Arora দুর্ঘটনার পর থেকেই ট্রমায় মালাইকা

দুর্ঘটনার পর থেকেই ট্রমায় মালাইকা- এখনো ভুলতে পারেননি দুর্ঘটনার স্মৃতি 



Malaika Arora



কিছুদিন আগে দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। অভিনেত্রীর গাড়ির চালকের ভারসাম্য ছিল না এবং তার গাড়িটি এক্সপ্রেসওয়েতে থাকা অন্য তিনটি গাড়ির সাথে ধাক্কা লেগেছিল। এই দুর্ঘটনায় মালাইকা (Malaika Arora) গুরুতর আহত হয় এবং রক্তক্ষরণও হয়েছে। কয়েকদিন বাড়িতে বিশ্রাম নিয়ে এখন কাজে ফিরেছেন মালাইকা (Malaika Arora)। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা (Malaika Arora) তার দুর্ঘটনার কথা বলেছেন।

Malaika Arora




অভিনেত্রী সাক্ষাৎকারের সময় বলেছিলেন যে দুর্ঘটনার পর থেকে তিনি ট্রমায় আছেন এবং এখনও সেই দুর্ঘটনাটি ভুলতে পারেন না। তিনি (Malaika Arora) বলেছিলেন যে এটি এমন কিছু যা আমি মনে রাখতে চাই না, তবে আমি এটিও ভুলতে পারি না। দুর্ঘটনার পরে যদি আমি একটি সিনেমা দেখি এবং আমি তাতেও রক্ত ​​​​দেখি ।


Malaika Arora


মালাইকা (Hot & Sexy Malaika Arora) আরও বলেন, কিছু সময়ের জন্য আমি বুঝতে পারিনি আমি বেঁচে আছি কি নেই। আমি হতবাক হয়ে যাই এবং প্রচন্ড মাথা ব্যাথা শুরু হয় । আমি তখন শুধু জানতে চেয়েছিলাম 'বেঁচে আছি নাকি মরে গেছি।' আমি একটি বিকট শব্দ শুনতে শুনতেই সবকিছু ঝাপসা হয়ে গেল। হাসপাতালে যাওয়ার পর জ্ঞান ফিরে পেলাম।



Malaika Arora


প্রসঙ্গত মালাইকার (Malaika Arora) দুর্ঘটনা ঘটেছিল ২ এপ্রিল মহারাষ্ট্রের খোপোলিতে। এ সময় তিনি একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন। মালাইকাকে একদিন পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে নিজের স্বাস্থ্যের কথা জানিয়েছিলেন তিনি। সম্প্রতি তিনি অর্জুন কাপুরের সঙ্গে রণবীর ও আলিয়ার রিসেপশনেও হাজির হয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ