লঙ্কা-সুন্দরীর ৭ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি


Jacqueline Fernandez
Jacqueline Fernandez






২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলার অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর এবং বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) সম্পর্ক আবারও আলোচনার বিষয় হয়ে উঠেছে। শনিবার, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জ্যাকুলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) 7.27 কোটি টাকার সম্পদ বাজেয়াপ্ত করেছে।


ইডি বলেছে যে সুকেশ চন্দ্রশেখর চাঁদাবাজির অর্থ ব্যবহার করে অভিনেত্রীকে (Jacqueline Fernandez) 5.71 কোটি টাকার উপহার দিয়েছেন। শুধু তাই নয়, জ্যাকুলিনের পরিবারকে দামি উপহার, ১.৩২ কোটি এবং ১৫ লাখ টাকা ফান্ডও দিয়েছেন কনম্যান। সুকেশ চন্দ্রশেখরের মামলায় জ্যাকুলিনের নাম সামনে আসার পর থেকেই বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী (Jacqueline Fernandez)


Jacqueline Fernandez
Jacqueline Fernandez

সুকেশ চন্দ্রশেখর বেঙ্গালুরুর বাসিন্দা। প্রতিবেদনে বলা হয়েছে, সুকেশ 17 বছর বয়সে একটি শালীন জীবনযাপনের জন্য মানুষকে প্রতারণা শুরু করেছিলেন। সম্প্রতি, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে তিহার জেলের ভিতর থেকে 200 কোটি টাকার চাঁদাবাজির র‌্যাকেট চালানোর অভিযোগ উঠেছে। এর আগেও সে চাকরির ভান করে মানুষকে প্রতারণা করেছে। একজন রাজনীতিকের আত্মীয় হিসাবে, তিনি 100 জনেরও বেশি লোককে প্রতারিত করেছেন এবং 75 কোটি টাকা প্রতারণা করেছেন বলে অভিযোগ রয়েছে।

Jacqueline Fernandez
Jacqueline Fernandez


200 কোটি টাকার মানি লন্ডারিং মামলার প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সাথে তার কথিত সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পরে জ্যাকলিন (Jacqueline Fernandez) সংবাদে ছিলেন। তারপরে অভিনেত্রী সুকেশের সাথে তার সাহসী ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার পরে ট্রোলারদের লক্ষ্যে এসেছিলেন। এর পরে, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের কাছে সুকেশ চন্দ্রশেখর কেসটি স্পষ্ট করেছেন এবং তাদের গোপনীয়তাকে সম্মান করার আবেদন জানিয়েছেন। একইসঙ্গে ইডি-র পদক্ষেপের জেরে ফের বিতর্কে জ্যাকুলিন।

Jacqueline Fernandez
Jacqueline Fernandez


জ্যাকলিন (Jacqueline Fernandez), গত বছরের আগস্ট এবং অক্টোবরে রেকর্ড করা তার বিবৃতিতে, ইডিকে বলেছিলেন যে তিনি তিনটি গুচি ডিজাইনার ব্যাগ, জিম পরিধানের জন্য দুটি গুচি পোশাক, লুই ভিটনের এক জোড়া, দুটি হীরার কানের দুলের মতো উপহার পেয়েছেন৷ তিনি ফেডারেল অ্যান্টি-মানি লন্ডারিং এজেন্সিকেও বলেছিলেন যে তিনি একটি মিনি কুপার গাড়ি ফিরিয়ে দিয়েছেন যা তিনি উপহার দিয়েছিলেন।