Disha Patani: Hot & Sexy লুকে যুবাদের হৃদয়ে ঝড় তুললেন বিকিনি গার্ল দিশা

Disha Patani: Hot & Sexy লুকে যুবাদের হৃদয়ে ঝড় তুললেন বিকিনি গার্ল দিশা 

Disha Patani




দিশা পাটানি ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী এবং তিনি তার সোশ্যাল মিডিয়াতে তার হট এবং সিজলিং ছবি তার ভক্ত এবং অনুগামীদের সাথে শেয়ার করে চলেছেন। 

Disha Patani



অভিনেত্রী, যিনি অ্যাকশন তারকা টাইগার শ্রফের সাথে ডেট করছেন বলে গুঞ্জন রয়েছে, তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ঝলমলে পোশাকে তার সর্বশেষ ছবি দিয়ে আবারও ইন্টারনেটে আগুন লাগিয়েছে।





রবিবার, 3 এপ্রিল, 'মালাং' অভিনেত্রী একগুচ্ছ ছবির একটি রিল আপলোড করেছেন যেখানে তাকে একটি চকচকে বেইজ পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রী তার ক্লিপের জন্য পটভূমি সঙ্গীত হিসাবে জে-জেডের ড্রঙ্ক ইন লাভের আয়াত ব্যবহার করেছেন। রিলে, বাঘি 2 অভিনেত্রী একটি শ্যাম্পেন শিমার পোশাকে পড়ে গেছেন। 


Disha Patani
Disha Patani Recent Hot Look



ন্যূনতম মেকআপের সাথে, দিশাকে তারাময় রাতে স্বপ্নের মতো দেখাচ্ছে। দিশা একটি কালো হৃদয় দিয়ে রিলটির ক্যাপশন দিয়েছেন, কিছু না বলে এবং তার ছবিগুলিকে তার পক্ষে কথা বলতে দেয়৷

Disha Patani
Recent sexy look




সোমবার, 4 এপ্রিল, 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি এর মাধ্যমে অভিষেক হওয়া এই অভিনেত্রী একই পোশাকে একটি ব্ল্যাক হার্ট ইমোজি যুক্ত করার সাথে ‘মেকআপ এবং হেয়ার বাই মি’ ক্যাপশনে ছবির একটি সেট আপলোড করেছে।

Disha Patani




দিশা পোস্টটি আপলোড করার সাথে সাথে, তার ভক্ত এবং উত্সাহীরা আগুন এবং হার্ট ইমোজি দিয়ে মন্তব্য বিভাগে ভরাতে শুরু করেছিলেন। এই প্রথম নয় দিশা ইন্টারনেটে আগুন লাগিয়েছে। অভিনেত্রী তার ফ্যাশন বিবৃতি দিয়ে ইন্টারনেট ব্রেক এবং ঘরের তাপমাত্রা বাড়ানোর জন্য পরিচিত।






এদিকে, কাজের ফ্রন্টে, দিশাকে 2022 সালে দুটি উত্তেজনাপূর্ণ ছবিতে দেখা যাবে। প্রথমটি হল ধর্ম প্রোডাকশনের অ্যাকশন-ফ্র্যাঞ্চাইজি 'যোধা', সিদ্ধার্থ মালহোত্রা, এবং দ্বিতীয়টি মোহিত সুরির নিজের 2014 সালের চলচ্চিত্রের আধ্যাত্মিক সিক্যুয়াল। 'এক ভিলেন', 'এক ভিলেন রিটার্নস', এতে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়াও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ