ATM ROBBERY: রাতের অন্ধকারে ATM লুট, অগ্নিকাণ্ড, ব‍্যাপক চাঞ্চল‍্য এলাকাজুড়ে

ATM



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান সদর:



রাতের অন্ধকারে এটিএম থেকে টাকা লুট ও অগ্নি কান্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলো পূর্ব বর্ধমানের আকর বাগান এলাকায়।আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনা স্থলে আসে দমকলের একটি ইঞ্জিন।উপস্থিত থাকেন বর্ধমান থানার বিশাল পুলিশ বাহিনী।গার্ড ওয়াল দিয়ে ঘিড়ে রাখা হয় এটিএম এর চারপাশে।




মধ্য রাতে আকর বাগান এলাকার একটি এস বি আই এটি এমের টাকা লুট হওয়ার পর অগ্নি কাণ্ড ঘটনা ঘটে।পুড়ে ছাই হয়ে যায় এটিএম মেশিন।তবে কে বা কারা এই ঘটনার সাথে যুক্ত সে বিষয়ে ধন্দে স্থানীয়রা।এটিএমের টাকা লুটের ঘটনায় ইতি মধ্যে তদন্ত শুরু করে বর্ধমান থানার পুলিশ।তদন্তের সার্থে ঘিড়ে রাখা হয় এটিএম এর চারিদিকে।




স্থানীয় বাসিন্দা সুভঙ্কর কোড়া বলেন এই এটিএম এ সব সময় লোক আসা যাওয়া করে। নিজের প্রয়োজন মতো টাকা তোলে। এটা জনগনের টাকা। অতি শীঘ্রই দোসিরা যাতে ধরা পড়ে প্রশাসন সেই ব্যবস্থা করুক। তবে প্রশাসনের চরম গাফিলতির অভিযোগের পাশাপাশি এখানে সিকিউরিটি গার্ডের ব্যবস্থা করার আবেদন করেন তিনি।




25 নং ওয়ার্ডের কাউন্সিলার অনুপ আচার্য্য বলেন

এর আগে ও এই এটিএম এ চুরি হয়েছে ফের গত রাতে আবার টাকা চুড়ি।ঘটনা স্থলে গিয়ে দেখি পুলিশ প্রশাসন রয়েছেন।তারা তদন্ত করছেন।প্রায় 8 থেকে 10 লক্ষ টাকা খোয়া গেছে বলে জানান কাউন্সিলর। কাউন্সিলর বলেন ওই এলাকায় বেশ কিছু দোকান আছে।সেখানে প্রতিদিন মধ্যরাত পর্যন্ত বেশ কিছু বহিরাগতদের আড্ডা হয়। সেবিষয় প্রশাসনকে জানানো হয়েছে। প্রশাসন এর কোনো ব্যবস্থা নিচ্ছে না। অতি শীঘ্রই এর ব্যবস্থা নেওয়ার বিষয়ে জানান কাউন্সিলর।