Air hostesses Dance on Kriti Sanon's Param Sundari: কৃতি শ্যাননের 'পরম সুন্দরী' গানে এয়ার হোস্টেসের নাচের ভিডিও ভাইরাল 


air hostesses


নাচকে থেরাপিউটিক বলে মনে করা হয় এবং ইনস্টাগ্রামের প্রিয় এয়ার হোস্টেস উমা মীনাক্ষী এটির দৃঢ় বিশ্বাসী বলে মনে হয়। বহুল প্রিয় স্পাইসজেট এয়ার হোস্টেস আরেকটি নাচের ভিডিও নিয়ে এসেছেন।



নতুন ভিডিওতে দেখা যাচ্ছে উমা তার দুই সহকর্মীর সাথে কৃতি স্যাননের গান "পরম সুন্দরী" এর রিমিক্স সংস্করণে নাচছেন।



তিনটি মেয়েকে দেখা যায় তাদের স্পাইসজেট এয়ার হোস্টেস ইউনিফর্ম পরা, কালো মুখোশ পরা। স্পষ্টতই, তারা সঠিক কোভিড প্রয়োজনীয় প্রোটোকল বজায় রেখে মজা করছে।



ভিডিওটি শুরু হয় ধীরে ধীরে ফ্রেমে প্রবেশ করে এবং তারপর কৃতি শ্যাননের গানে কিছু আশ্চর্যজনক চাল দেখানোর জন্য অবস্থান নেয়।



ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, যার ক্যাপশন সহ প্রচুর হ্যাশট্যাগ রয়েছে যেমন #flywithuma #umafamdam #friendsforever #loveislove #ankituma #love #feelthereel এবং আরও অনেক কিছু।




ভাইরাল ভিডিওটি দেখুন:





ভিডিওটি কয়েকদিন আগে পোস্ট করা হলেও, এটি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের বিনোদন দিতে থাকে যারা মেয়েদের আশ্চর্যজনক নাচের চালচলনে প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারে না। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন, “একদম সুন্দর”। আরেকজন বলল, "খুব ভালো নাচ"।



উমাকে এর আগে AP Dhillon-এর 'Kehndi Hundi Si' গানে মুগ্ধ হতে দেখা গিয়েছিল। ভিডিওটি ইনস্টাগ্রামে 1.3 মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে। এটি ক্যাপশন সহ শেয়ার করা হয়েছে, “দিল তেরা জব তুতুগা তো পাতা লাগুগা”।