রাজ্যে ভোট প্রচারে আসছে বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা


sonakshi shatrughan sinha




রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:- আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার কন্যা বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা তার পিতার জন্য প্রচার করতে আসানসোল লোকসভা কেন্দ্রে আসবেন।




সোমবার সকালে মন্ত্রী মলয় ঘটককে ফোন করেন শত্রুঘ্ন সিনহা। কিছুক্ষণ কথাও বলেন তারা। শত্রুঘ্ন বলেন যে তিনি দু-এক দিনের মধ্যে আসানসোলে আসবেন। তিনি সেখানে থাকবেন এবং মনোনয়ন থেকে প্রচার সবকিছুতেই অংশগ্রহণ করবেন।




সোমবার সকালে ফোনে কথা বলার সময় মলয় ঘটক শত্রুঘ্ন সিনহাকে বলেন, চিন্তা করবেন না। আমরা অন্তত ২ লক্ষ ভোটে জয়ী হব। আপনি শুধু আসানসোলে আসুন। এখানে দলীয় কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারে আপনাকে সঙ্গে নিয়ে প্রচারে রীতিমত উৎসুক।




মলয় ঘটক পরে বলেন যে, তারা আসানসোলে তার থাকার জন্য আরও ভাল জায়গার সন্ধানে যেখানে শত্রুঘ্ন সিনহা থাকবেন। সেখানে থেকেই তিনি সারা আসানসোল প্রচার চালাবেন।


তিনি জানান, সোমবার থেকেই আসানসোলে প্রচারে নেমেছেন দলীয় কর্মীরা। চলছে কর্মীদের সভা। দেয়াল লিখনও শুরু হয়েছে। তৃণমূলপ্রার্থী শত্রুঘ্ন সিনহা আসানসোলে পৌঁছানোর পর, তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তাঁর সঙ্গে কথা বলে প্রচারের দিকনির্দেশ ঠিক করবেন।