Shraddha Das sexy unseen photo 


Shraddha Das





ভারতীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা দাস। মঞ্চনাটকের মাধ্যমে তার অভিনয়ে হাতেখড়ি। এরপর নাম লেখান চলচ্চিত্রে। প্রথম চলচ্চিত্রে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। আজ তাঁর জন্মদিন।


বাঙালি পরিবারের মেয়ে শ্রদ্ধা। ভারতের তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভাষার মতো বাংলা ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন। অন্যান্য ভাষার মতো বাংলা ভাষার সিনেমায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

Shraddha Das





ভারতের মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন শ্রদ্ধা দাস। ১৯৮৭ সালের ৪ মার্চ তাঁর জন্ম। বেড়েও উঠেছেন এই শহরে-মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি. ২০০৮ সালে তেলেগু ভাষার ‘সিধু ফ্রম সিকাকুলাম’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। ২০১০ সালে ‘লাহোর’ সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী।২০১৪ সালে ‘রয়েল বেঙ্গল টাইগার’ সিনেমার মাধ্যমে বাংলা ভাষার সিনেমায় প্রথম অভিনয় করেন শ্রদ্ধা।



ইতিমধ্যে রোমান্টিক কমেডি তেলেগু চলচ্চিত্র 'এক মিনি কথা'র 'আই হেট মাই লাইফ'উ'র প্রথম গান বেরিয়ে গেছে। এই গানের কথা এবং সন্তোষ শোভনের নাচ একটি সম্পূর্ণ ট্রিট। ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মধ্যে প্রবল প্রত্যাশা ও উত্তেজনা রয়েছে।


Shraddha Das





মেল্লাপাকা গান্ধী রচিত এবং কার্তিক রাপোলু পরিচালিত ছবিটির সংগীত রয়েছে প্রবীন লাক্কারাজু।  প্রাপ্তবয়স্ক কমেডি ছবিতে শ্রদ্ধার সাজসজ্জা বেশ নজর কেড়েছে দর্শকের। সুন্দরী সন্ন্যাসিনীর রূপের চ্ছটায় মন্ত্রমুগ্ধ শ্রদ্ধার ফ্যানরা।