তৃণমূলে যোগ দিয়েই বড় দায়িত্ব পেলেন জয়প্রকাশ মজুমদার

Joy Prakash Majumdar



২০১৪ সালে, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন জয়প্রকাশ মজুমদার। এরপর তাঁকে রাজ্য বিজেপির সহ সভাপতি করা হয়। ২০১৯’এর করিমপুর বিধানসভার উপনির্বাচনে জয়প্রকাশ মজুমদার তৃণমূলের কাছে হেরে যান। সুকান্ত মজুমদার দায়িত্ব নেওয়ার পর, রাজ্য বিজেপিতে সহ সভাপতি থেকে সরিয়ে তাঁকে মুখপাত্র করে বিজেপি। তারপর থেকেই দলের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারি। এরপরই, দু’জনকে শোকজ করে বিজেপি ।




শোকজের পরেও একাধিকবার বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় তাকে। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিকে শোকজ করে রাজ্য বিজেপি। উত্তর দেওয়ার আগেই তাঁদের সাময়িক বরখাস্ত করা হয়। এদিকে গুঞ্জন চলছিল তৃণমূলে যোগ দেওয়ার। আর সেই মতোই আজ তৃণমূলে যোগ দিলেন তিনি। আজ মমতা বন্দোপাধ‍্যায়, অভিষেক বন্দোপাধ‍্যায়ের উপস্থিতিতে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে তৃণমূলে যোগ দিলেন তিনি।




তৃণমূলে যোগ দিয়েই বড় দায়িত্ব পেলেন জয়প্রকাশ মজুমদার। এদিন তৃণমূলে যোগ দেওয়ার পর তৃণমূলের সহ-সভাপতি করা হল তাঁকে। মঙ্গলবার নজরুল মঞ্চে মমতার সঙ্গেই উপস্থিত ছিলেন প্রশান্ত কিশোর, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)।