Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুরের সেক্সি লুক





শ্রদ্ধা কাপুর, যিনি আজ তার 35 তম জন্মদিন উদযাপন করছেন, তার একটি বিশাল ফ্যান বেস রয়েছে। শ্রদ্ধা তার অনবদ্য ফ্যাশন সেন্সের জন্যও পরিচিত এবং তিনি তার চেহারা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা নিশ্চিত করেন। 



তার ইনস্টাগ্রাম একজনের চোখের জন্য একটি ট্রিট যেখানে অভিনেত্রী তার ভক্তদের আনন্দের জন্য নিয়মিত ফটো এবং ভিডিও পোস্ট করেন।


শুধু শ্রদ্ধাই নয়, এমনকি তার পরিবারের সদস্যরাও, যারা তাকে নিয়ে গর্বিত, তার শৈশবের ছবি শেয়ার করেন এবং তারা খুব সুন্দর মিস করেন।





হিন্দি সিনেমা জগতের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ১৯৮৭ সালে ৩রা মার্চ জন্মগ্রহন করেন। অভিনেতা শক্তি কাপুরের কন্যা, তিনি তার অভিনয় জীবন শুরু করেন 2010 সালের হিস্ট ফিল্ম টিন পাত্তিতে একটি সংক্ষিপ্ত ভূমিকার মাধ্যমে এবং এটি অনুসরণ করেন কিশোর নাটক লাভ কা দ্য এন্ড (2011) এ তার প্রথম প্রধান ভূমিকার মাধ্যমে। 




শ্রদ্ধা বাণিজ্যিকভাবে সফল রোমান্টিক সিনেমা আশিকি 2 (2013) তে একজন গায়কের ভূমিকায় ব্যাপক পরিচিতি লাভ করেন, যার জন্য তিনি সেরা অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন পেয়েছিলেন। 




পরের বছর, তিনি বিশাল ভরদ্বাজের সমালোচকদের দ্বারা প্রশংসিত হায়দার (2014) এ ওফেলিয়ার উপর ভিত্তি করে একটি চরিত্রে অভিনয় করেন, যা উইলিয়াম শেক্সপিয়রের ট্র্যাজেডি হ্যামলেটের একটি রূপান্তর। 





কাপুর রোমান্টিক থ্রিলার এক ভিলেন (2014), নৃত্যনাট্য ABCD 2 (2015) এবং অ্যাকশন ড্রামা বাঘি (2016) তে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তার সর্বোচ্চ-আয়কারী রিলিজগুলি কমেডি হরর স্ট্রি (2018), অ্যাকশন থ্রিলার সাহো (2019), এবং কমেডি-ড্রামা ছিছোরে (2019) এর সাথে এসেছে।