Jio Prepaid: দেশের প্রথম টেলিকম সংস্থা হিসাবে জিও নিয়ে এলো গ্রাহকদের জন্য নতুন প্ল্যান

Jio: 30 দিনের বৈধতার সাথে একটি প্ল্যান চালু করেছে, প্রতিদিন 1.5GB ডেটা পাওয়া যাবে


Jio Prepaid



আপনি যে দীর্ঘ অপেক্ষার অপেক্ষায় ছিলেন তা এখন শেষ। বহু বছর অপেক্ষার পর অবশেষে এক মাসের প্রি-পেইড প্ল্যান চালু করেছে রিলায়েন্স জিও। গত বেশ কয়েক বছর ধরেই ব্যবহারকারীদের দাবি ছিল কোন আইনে টেলিকম সংস্থাগুলির জন্য এক মাস ২৮ দিন। এই নিয়ে অনেক বিরোধিতাও হয়েছিল, যার পরে TRAI বলেছিল যে সমস্ত টেলিকম সংস্থাগুলিকে তাদের গ্রাহকদের জন্য এমন কিছু প্ল্যান চালু করতে হবে, যার বৈধতা এক মাস।


এখন Jio এক মাসের প্ল্যান লঞ্চ করেছে। Jio বলেছে যে এটি দেশের প্রথম টেলিকম সংস্থা এটি করেছে। আসুন জেনে নেই Jio-এর এই এক মাসের প্ল্যান সম্পর্কে...




Jio-এর এই এক মাসের প্ল্যানের দাম 259 টাকা। এতে, আপনি পুরো এক মাসের বৈধতা পাবেন অর্থাৎ আপনি যদি 1লা এপ্রিল রিচার্জ করেন, তাহলে আপনাকে পরবর্তী রিচার্জটি শুধুমাত্র 1লা মে করতে হবে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে।




আপনি এই প্ল্যানটি একই সময়ে একাধিকবার রিচার্জ করতে পারবেন। প্রতি মাসের বৈধতার মেয়াদ শেষ হওয়ার পরে, নতুন প্ল্যানটি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হবে। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। এই প্ল্যানেও অন্যান্য প্ল্যানের মতো Jio-এর সমস্ত অ্যাপ সাবস্ক্রাইব করা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ