RRR Movie : অগ্রীম বুকিং এই বাজিমাৎ এস এস রজমৌলির RRR 

RRR Movie


দেশের সবচেয়ে বড় বাজেটের ছবি তৈরি করা পরিচালক হিসাবে পরিচিত, এসএস রাজামৌলির পরবর্তী ছবি 'আরআরআর' 25 মার্চ মুক্তি পেতে চলেছে। ছবিটি আগে এই বছরের প্রথম মাসে অর্থাৎ জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল এবং সেই অনুযায়ী 26 নভেম্বরেই ছবিটি সেন্সর সার্টিফিকেট পায়। এই সেন্সর সার্টিফিকেট অনুযায়ী 'আরআরআর' ( RRR Movie) ছবির পুরো নাম 'রৌদ্রম রণম রুধিরাম'। 


RRR Movie




অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানা ছাড়াও, দেশের এবং বিশ্বের অন্যান্য অংশেও ছবির অগ্রিম বুকিং খোলা হয়েছে। অক্ষয় কুমারের ছবি 'বচ্চন পান্ডে' মুক্তির পর প্রথম রবিবারে যতটা আয় করেছে, ততটাই ছবির তেলেগু সংস্করণটি মঙ্গলবার পর্যন্ত অগ্রিম বুকিংয়ে এত টাকা সংগ্রহ করেছে৷


রাজামৌলির ফিল্ম 'রৌদ্রম রণম রুধিরাম' অর্থাৎ ফিল্ম 'RRR' ( RRR Movie) দর্শকদের মধ্যে 'বাহুবলী' সিরিজের ছবির মতো উত্তেজনা দেখাচ্ছে না, তবে হিন্দিভাষী এলাকায় রাজামৌলির ভক্তরা অবশ্যই ছবিটি নিয়ে কৌতূহলী। এটা সম্ভব যে এই ছবিটি মুক্তির পরে, এটির মৌখিক প্রচার যেমন বাড়বে, হিন্দি বেল্টে ছবিটির বুকিংও সে অনুযায়ী এগিয়ে যাবে। মঙ্গলবার বিকেল পর্যন্ত পরিসংখ্যান অনুযায়ী, ছবিটির হিন্দি সংস্করণের অগ্রিম বুকিংয়ে প্রায় আড়াই কোটি টাকা আয় হয়েছে।


RRR Movie


হিন্দি ছবি 'রৌদ্রম রণম রুধিরাম'- ( RRR Movie) এর অগ্রিম বুকিং ধীরগতির হতে পারে তবে ছবিটির তেলেগু সংস্করণ মানুষ গ্রহণ করেছে। যেখানেই ছবিটির অগ্রিম বুকিং শুরু হচ্ছে, কয়েক ঘণ্টার মধ্যেই এর সমস্ত প্রধান আসন পূরণ হয়ে যাচ্ছে। চলচ্চিত্রটির তেলেগু সংস্করণের অগ্রিম বুকিং এ পর্যন্ত প্রায় 9.5 কোটি টাকা আয় করেছে এবং এটি ক্রমাগত বাড়ছে। ছবিটি সাধারণ 2D সংস্করণের পাশাপাশি 3D এবং IMAX এবং IMAX 3D সংস্করণে মুক্তি পেতে চলেছে৷ ফিল্মের মালায়লাম এবং তামিল সংস্করণের জন্য অগ্রিম বুকিংও খোলা হয়েছে এবং ধীরে ধীরে গতি পাচ্ছে।


RRR Movie


প্রায় 600 কোটি টাকা ব্যয়ে নির্মিত 'রৌদ্রম রণম রুধিরাম' ( RRR Movie) ছবিটি প্রথম দিনে কমপক্ষে 120 কোটি ওপেনিং করতে হবে। এত বড় বাজেটের ছবির উদ্বোধন যদি এর খরচের ২০ শতাংশ হয়, তবে ভবিষ্যতের জন্য এর পথচলা সহজ হবে। 

'দ্য কাশ্মীর ফাইলস' ছবির ঝড় বক্স অফিসে দুর্বল হলেও এখনও শেষ হয়নি। 'রৌদ্রম রণম রুধিরাম' ( RRR Movie) ছবিটি যদি শুক্রবারের মধ্যে তার জাদু ভাঙতে সক্ষম হয়, তবে এই ছবিটি এই বছরের সবচেয়ে বড় বক্স অফিস সংগ্রহের ছবিও হয়ে উঠতে পারে। মঙ্গলবার বিকেল পর্যন্ত, ছবিটি শুধুমাত্র অগ্রিম বুকিংয়ের মাধ্যমে প্রায় 12 কোটি টাকা সংগ্রহ করেছে।