আনিস খানের মৃত্যুর প্রতিবাদে  গোটা রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচি


Anis Khan



আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনিস খানের (Anis Khan) মৃত্যুর প্রতিবাদে আজ ও কাল গোটা রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে এসএফআই ও ডিওয়াইএফআই। সেই কর্মসূচির অংশ হিসেবে আজ দিনহাটায় এসএফআই ও ডিওয়াইএফআই দিনহাটা পাঁচমাথার মোড়ে প্রতীকী পথ অবরোধ করে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায়।

Anis Khan


প্রসঙ্গত আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা আনিস খানকে পুলিশের নাম করে রাতে বাড়িতে ঢুকে ছাদ থেকে ফেলে দেয় ও তাঁর মৃত্যু হয় বলে পরিবারের দাবি।যদিও পুলিশ সূত্রে জানানো হয়েছে এরম পুলিশের তরফে তাঁর বাড়িতে কেউ যায়নি।এই নিয়ে রাজ্যজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।বাম ছাত্র ও যুব সংগঠনগুলি এই ঘটনায় শাসকদলের দিকে অভিযোগ তুলেছে।তাদের দাবি এর পিছনে শাসক দল ও পুলিশের একাংশ জড়িত আছে।তাঁরা এর সঠিক তদন্ত ও দোষীদের কঠোর শাস্তির দাবি করেছে।

Anis Khan

আজকের এই পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই জেলা সম্পাদকমন্ডলীর সদস্য শুভ্রালোক দাস,দিনহাটা লোকাল সভাপতি উজ্জ্বল গুহ,জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মানস বর্মন, এস এফ আই দিনহাটা আঞ্চলিক কমিটির সম্পাদক আকাশ সাহা,সভাপতি সৌভিক দে,জেলা সম্পাদক মন্ডলীর সদস্য টুটুল সরকার,জেলা কমিটির সদস্য আব্দুল মালেক পাটোয়ারী, অন্যান্যরা।