Municipal Election Result Live Update

Municipal Election Result Live



আজ ৪ পুরসভার ভোটের রায়। সকাল ৮ থেকে ত্রিস্তরীয় নিরাপত্তায় গণনা শুরু হয়েছে।


জানাগিয়েছে বিধাননগরে ৮ থেকে ১৪ রাউন্ড গণনা। আসানসোলে ২২ রাউন্ড, চন্দননগরে ৬ থেকে ১১ রাউন্ডের গণনা। শিলিগুড়িতে ৬ থেকে ৭ রাউন্ডের গণনা।


তবে প্রথমে ED ভোটের গণনা, পরে শুরু ইভিএম গণনা। কমিশন সূত্রে খবর- ‘দুপুর একটার মধ্যে সম্পূর্ণ ফলপ্রকাশ’।


আসানসোলঃ 
106টি ওয়ার্ডের ফলাফল-
তৃণমূল-91
বিজেপি-07
কংগ্রেস-03
নির্দল-03
সিপিএম-02



আসানসোলে ১০৬টি ওয়ার্ডের মধ্যে ৫১টি-র ফল প্রকাশিত হল। ৪৫ ওয়ার্ডে জয়ী তৃণমূল, ৪টি আসনে জয়ী বিজেপি, ১টি করে আসনে জয়ী কংগ্রেস ও বাম প্রার্থীরা। এছাড়াও ১টি আসনে জয় অমীমাংসিত রয়েছে।




বিধাননগরে ৪১টি ওয়ার্ডের মধ্যে ৩৯টি-তে এগিয়ে তৃণমূল, ১টি-তে কংগ্রেস ও বাকি একটিতে এগিয়ে নির্দল প্রার্থী। কোনও ওয়ার্ডেই বাম-বিজেপি প্রার্থীরা এগিয়ে নেই।




চন্দননগর পুরনিগমের ১৮টি ওয়ার্ডের ফল প্রকাশিত হল। ১৭টি-তে জয়ী তৃণমূল, একটিতে জয়ী বামেরা। বিজেপি প্রার্থীরা বেশিরভাগ ওয়ার্ডে তৃতীয় স্থানে।




চার পুরনিগমেই মেয়র পদপ্রার্থীরা জিতলেন। শিলিগুড়ি পুরনিগমে নিজের ওয়ার্ডে ৩ হাজার ভোটে জয়ী প্রাক্তন মন্ত্রী গৌতম দেব।শিলিগুড়ির পুরনিগমের ৬ নম্বর ওয়ার্ডে পরাজিত সিপিএম প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী-মেয়র অশোক ভট্টাচার্য। শিলিগুড়ি- শিলিগুড়ি পুরনিগমে মোট আসন ৪৭টি। গণনার প্রাথমিক ট্রেন্ড আসতে শুরু করেছে ১৬টি ওয়ার্ডে। তার মধ্যে তৃণমূল এগিয়ে ১১টি-তে, বাম ও বিজেপি প্রার্থীরা দুটি করে ওয়ার্ডে এগিয়ে। কংগ্রেস এগিয়ে ১টিতে। গতবার বামফ্রন্ট ২৩টি ওয়ার্ডে জিতেছিল, তৃণমূল পায় ১৭টি-তে, কংগ্রেস ৪টি ও অন্যান্যরা ১টি-তে জিতেছিল।


বিধাননগর পুরনিগম -৪১টি ওয়ার্ডের মধ্যে ৩৯টিতে এগিয়ে তৃণমূল। বেশিরভাগ ওয়ার্ডেই তৃণমূল প্রার্থীরা বড় ব্যবধানে এগিয়ে। ১টি ওয়ার্ডে এগিয়ে কংগ্রেস, ১টি-তে এগিয়ে বাম প্রার্থী। বিজেপি প্রার্থীরা কোন ওয়ার্ডে এগিয়ে নেই, বেশ কিছু ওয়ার্ডে তৃতীয় স্থানে। গতবার তৃণমূল ৩৭টি ওয়ার্ডে জিতেছিল, বামেরা জিতেছিল ২টিতে, আর কংগ্রেস পেয়েছিল ২টি আসন। বিজেপি গত বিধাননগর পুরভোটে কোনও ওয়ার্ডে জিততে পারেনি।


চন্দননগর- হুগলির এই জেলার পুরনিগমে মোট আসন ৩৩টি। তৃণমূল এগিয়ে আছে ১৯টিতে, বামফ্রন্ট এগিয়ে ১টিতে, বিজেপি ও কংগ্রেস কোনও ওয়ার্ডে এগিয়ে নেই।