Ind vs Sri: ভারত-শ্রীলঙ্কা প্রথম T20I কবে, কখন কীভাবে দেখবেন? জানুন বিস্তারিত





ওয়েস্ট ইন্ডিজের পর এবার শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামছে ভারত। সদ‍্য শেষ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ-ভারত একদিন (ODI) ও টি২০ (T20) সিরিজ। আগামীকাল থেকেই শুরু শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ। আর এরপর হবে টেস্ট সিরিজ।




কাল টি-২০ সিরিজের প্রথম ম্যাচ লখনউয়ের (Lucknow) ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে (Bharat Ratna Shri Atal Bihari Vajpayee Ekana Cricket Stadium)। টস হবে সন্ধে সাড়ে ৬টায়। খেলা শুরু সন্ধে সাতটা থেকে।




সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে ধর্মশালার (Dharamsala) হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Himachal Pradesh Cricket Association Stadium)। এই দু’টি ম্যাচ হবে শনিবার ও রবিবার। দু’টি ম্যাচই শুরু হবে সন্ধে সাতটা থেকে।




ভারতের নয়া অধিনায়ক রোহিতের নেতৃত্বে দুর্দান্ত ফর্মে ভারতীয় ক্রিকেট দল। সদ‍্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজের পাশাপাশি টেস্ট ও একদিনের সিরিজেও জয় লাভ করেছে ভারত।




খেলা দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। অনলাইমে লাইভ স্ট্রিমিং দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে। টি-২০ সিরিজের পর টেস্ট সিরিজ শুরু হবে ৪ মার্চ থেকে। দ্বিতীয় টেস্ট ম্যাচ শুরু হবে ১২ মার্চ থেকে। প্রথম টেস্ট ম্যাচ মোহালিতে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচ বেঙ্গালুরুতে।