BSNL : Free সিম এবং একগুচ্ছ আকর্শনীয় Prepaid Recharge Plan




সম্প্রতি কেরালা টেলিকম সার্কেলে ফ্রি ৪ জি সিম কার্ড অফার দেওয়া হলেও জানা গিয়েছে দেশের সর্বত্র Free 4G সিম দেওয়ার পরিকল্পনা রয়েছে। সম্প্রতি বিভিন্ন নেটওয়ার্ক প্রিপেইড রিচার্জের খরচ বৃদ্ধি করেছে। কিন্তু BSNL এই সময়েই একাধিক কম দামের সাশ্রয়ী রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে West Bengal BSNL টেলিকম।


আসুন দেখে নেই এমন কিছু সাশ্রয়ী প্রিপেইড রিচার্জ প্ল্যান



BSNL 185 RCV

১৮৫ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড ভয়েস কলিং, ৫ জিবি ডেটা এবং সঙ্গে দৈনিক বিনামূল্যে ১০০টি এসএমএম ।


BSNL 298 RCV


২৯৮ টাকার রিচার্জ প্ল্যানে ৫৬ দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড ভয়েস কলিং, ৫ জিবি ডেটা এবং সঙ্গে দৈনিক বিনামূল্যে ১০০টি এসএমএম ।


BSNL 187 RCV

১৮৭ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি , আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযােগ, দৈনিক ২ জিবি ডেটা, সঙ্গে দৈনিক বিনামূল্যে ১০০টি এসএমএস এর সুযোগ ।


BSNL 347 RCV


৩৪৭ টাকার প্ল্যানে ৫৬ দিনের ভ্যালিডিটি-সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযােগ, দৈনিক ২ জিবি ডেটা, সঙ্গে দৈনিক বিনামূল্যে ১০০টি এসএমএস এর সুযোগ ।




BSNL 499 RCV


৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৯০ দিনের ভ্যালিডিটি সহ দু’জিবি ডেটা রােজ, আনলিমিটেড ভয়েস কলিং, বিনামূল্যে ১০০টি এসএমএস।

BSNL 599 RCV


৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৯০ দিনের ভ্যালিডিটি সহ রাত ১২টা থেকে ভাের পাঁচটা পর্যন্ত আনলিমিটেড ফ্রি ডেটা পাওয়া যাচ্ছে।


এছাড়াও রয়েছে ২,৯৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যানও, যার ভ্যালিডিটি ৩৬৫ দিন থেকে বাড়িয়ে ৪৫৫ দিন করা হয়েছে। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে হাই-স্পিড ডেটা মিলবে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস তাে আছেই।