২০১৭-এ হলুদ শাড়িতে নজরকাড়া ভোটকর্মী এবার মর্ডান লুকে ভাইরাল


রীনা দ্বিবেদী



রীনা দ্বিবেদী, যিনি 2017 সালের উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে একটি টকটকে হলুদ শাড়ি পরে রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়েছিলেন, তিনি আবার তার সাম্প্রতিক চেহারা দিয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন। 

রীনা দ্বিবেদী




ভাইরাল ছবিগুলিতে, রীনা দ্বিবেদীকে একটি হাতাবিহীন কালো টপ এবং বেইজ উচ্চ কোমর প্যান্ট পরে একটি গোলাপী-লাল ব্যাগ নিয়ে ভোট কেন্দ্রে যেতে দেখা যায়।

রীনা দ্বিবেদী




লখনউয়ের 114 নম্বর বুথ গোসাইগঞ্জের বাস্তিয়ায় ভোট কেন্দ্রে ডিউটিতে আসার সময় তার ছবি তোলা হয়েছিল। যখন তাকে তার চেহারার পরিবর্তন সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, "থোড়া পরিবর্তন হোনা চাইয়ে (একটু পরিবর্তন প্রয়োজন)।"

রীনা দ্বিবেদী




গতবার, দ্বিবেদী অত্যাশ্চর্য হলুদ শাড়ি পরে ঐতিহ্যগত পথে গিয়েছিলেন, কিন্তু এবার তিনি ভিন্ন অবতারে হাজির হয়েছেন। 2019 সালে পিডব্লিউডি অফিসারের ছবি, একটি উজ্জ্বল হলুদ শাড়ি পরা, তিনি নির্বাচনের দায়িত্বে থাকাকালীন একজন সহকর্মী ক্লিক করেছিলেন।

রীনা দ্বিবেদী




একটি হিন্দি সংবাদ সংস্থার সাথে কথা বলার সময়, রীনা বলেছিলেন যে তিনি এইবার সর্বাধিক ভোটারের প্রত্যাশা করেছিলেন। তার চেহারা সম্পর্কে মন্তব্য করে, তিনি বলেছেন যে তিনি ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করেন। তিনি আরও যোগ করেছেন, “আমিও সব সময় আপডেট থাকতে পছন্দ করি। সেজন্য আমার গেটআপও বদলে গেছে।”