পরীমনি হয়ে গেলেন রাজপরী , কিন্তু চোখে জল কেন ! 



পরীমনির ফুলশয্যা
রাজপরী 



কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, তো কখনও একাধিক বিয়ে বা প্রেম সম্পর্ক। কাজের বাইরে এই সকল কারণে সারাক্ষণ চর্চায় থাকেন পরীমনি। মা হওয়ার ঘোষণা সেরেছেন দিন কয়েক আগেই, এবার বিয়ে করলেন পরীমনি।



পরীমনি (porimoni) বাংলাদেশের (bangladesh) সংবাদমাধ্যমকে কিছুদিন আগেই বলেছিলেন, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’

পরীমনির ছবি
রাজপরী 




এত বিতর্কের মাঝে কবেই বা প্রেম করলেন আর কবেই বা মা হওয়ার জন‍্য প্রস্তুত হলেন তা নিয়ে খোলামেলা জানিয়েছেন পরীমনি (porimoni)।


পরীমনির হট ছবি
রাজপরী 





অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন বলেই জানিয়েছেন পরীমনি। একটি ফেসবুক পোস্টে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’






গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবি করতে গিয়ে শরীফুল রাজের সঙ্গে পরিচয়। তারপর প্রেম। এরপর বিয়ে গত বছরের ১৭ অক্টোবর । সোমবার বিকেলে বাচ্চার মা হওয়ার খবর জানালেন পরীমনি।


এবার সামাজিকভাবে বিয়ে সাড়লেন পরীমনি। যদিও এদিনের বিয়ে ছিল আনুষ্ঠানিকতা মাত্র, তবুও বিয়ের মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েন পরীমনি। কেঁদে আকুল হয়ে উঠেন রাজপরী। আসলে এতো আনন্দের অশ্রুধারা। রাজকে কাছে পাওয়ার আনন্দে নিজেকে সামলে নিতে পারেননি পরীমনি।