অনুব্রতর লটারি জেতার কাহিনী আর পাঁচজনের মতো নয়- জেনে নিন সেই কাহিনী 



অনুব্রত মণ্ডল




বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল এবার লটারি কেটে কোটিপতি হলেন। যদিও তিনি লটারিতে অর্থ প্রাপ্তির বিষয়টি সম্পর্কে কোনও মন্তব্য করেননি। Lotterysambadresult.in এই ওয়েবসাইটটিতে প্রতিদিন লটারির রেজাল্ট প্রকাশিত হয়।




স্যোসাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি
স্যোসাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি 


সোমবার বেলা ১ টার খেলার প্রথম পুরস্কার ছিল এক কোটি টাকা। সেই খেলার রেজাল্ট প্রকাশিত হতেই চক্ষুচড়কগাছ। ওই ওয়েবসাইটে কোটি টাকা প্রাপকের স্থানে বীরভূমের অনুব্রত মণ্ডল তথা কেষ্টদার ছবি। অর্থাৎ ওয়েব সাইট বলছে, কোটি টাকা পেয়েছেন অনুব্রত মণ্ডল। 


তৃণমূলের মুখপত্র জাগো বাংলার একটি সাক্ষাৎকারে কেষ্ট জানিয়েছেন, তিনি লটারিতে সত্যিই এক কোটি টাকা পেয়েছেন কিনা বুঝতে পারছেন না। তবে নম্বর মিলিয়ে যদি তিনি সত্যিই টাকাটা পেয়ে থাকে তাহলে তা পাঠিয়ে দেবেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

জাগো বাংলায় প্রকাশিত খবর অনুযায়ী- "
অনুব্রতর লটারি জেতার কাহিনী আর পাঁচজনের মতো নয়। অনুব্রত র টিকিট কেনার কাহিনী বেশ মজার। দলের কাজে গাড়িতে ঘুরতে ঘুরতে একদিন গাড়ি চালক-নিরাপত্তারক্ষীর কাছে অনুব্রত শোনেন যে, তাঁরা সকলেই কমবেশি লটারির টিকিট কেনেন। সেই সময়ই অনুব্রত মজার ছলে তাঁদের বলেছিলেন, তাঁর জন্য টিকিট কিনতে। সেই মতোই তাঁরা টিকিট কেনে। কিন্তু সেটি ছিল নিরাপত্তারক্ষীদের কাছে। বিষয়টিকে একেবারেই গুরুত্ব দেননি অনুব্রত। তারপরই কোটি টাকা জয় নিয়ে তোলপাড় হয় গোটা বাংলা।"