Lata Mangeshkar: ICU তে রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

ICU তে রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর


Lata Mangeshkar



করোনা আক্রান্ত কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর (Legendary singer Lata Mangeshkar)। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে সঙ্গীতশিল্পীকে। বর্তমানে ICU তে রয়েছেন তিনি, এমনটাই হাসপাতাল সূত্রে খবর।








করোনা রিপোর্ট পজিটিভ (Corona Positive) আসার পর মুম্বইয়েরই (Mumbai) এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে ৯২ বছর বয়সী গায়িকাকে।










ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ প্রীত সামদানি পিটিআইকে বলেছেন, "তিনি আইসিইউতে রয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন"।




মঙ্গেশকরের অবস্থার অবনতি হচ্ছে এমন জল্পনা-কল্পনার মধ্যে, প্রবীণ গায়কের একজন মুখপাত্র মিডিয়া রিপোর্টগুলিকে অস্বীকার করে তাদের "মিথ্যা খবর" বলে অভিহিত করেছেন।




মঙ্গেশকরের মুখপাত্র আনুশা শ্রীনিভাসান আইয়ার বলেন, "ভুয়া খবর প্রচার করা দেখে বিরক্তিকর। অনুগ্রহ করে মনে রাখবেন যে লতা দিদি স্থিতিশীল। এখনও আইসিইউতে আছেন দক্ষ চিকিৎসকদের চিকিৎসায়। অনুগ্রহ করে তার দ্রুত দেশে ফেরার জন্য প্রার্থনা করুন।"




মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে সাংবাদিকদের জানিয়েছেন-
"লতা মঙ্গেশকরের অবস্থার উন্নতি হচ্ছে। আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালের কর্তৃপক্ষের সাথে কথা বলেছি যারা আমাকে তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট করেছেন। আমি তাদের বলেছিলাম যে হাসপাতালের মুখপাত্রের উচিত গায়কের অবস্থা সম্পর্কে আপডেট দেওয়া কারণ লোকেরা তার স্বাস্থ্য সম্পর্কে জানতে আগ্রহী।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ