কংগ্রেসের হস্তিনাপুর প্রার্থী হওয়ার পরই অর্চনা গৌতমের বিকিনি পরে ছবি ভাইরাল 

Archana Gautam
source: Archana Gautam instagram




অভিনেতা তথা মডেল অর্চনা গৌতম উত্তরপ্রদেশের কংগ্রেস প্রার্থী হয়েছেন। কংগ্রেস উত্তরপ্রদেশের ১২৫টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করেছে। ‘লড়কি হু, লড় সকতি হু’-এর অধীনে ১২৫টির মধ্যে ৫০টি আসনেই কংগ্রেসের প্রার্থী মহিলা।




অভিনেতা তথা মডেল অর্চনা গৌতমের প্রার্থী তালিকা ঘোষণা হতেই এই প্রার্থীর বিকিনি পরা ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ছবি ভাইরাল হতেই কংগ্রেস প্রার্থীর আবেদন, ‘দয়া করে পেশা ও রাজনীতিকে আলাদা রাখুন।’ ২০২১ সালের নভেম্বরে কংগ্রেসে যোগ দিয়েছিলেন অর্চনা।


Archana Gautam instagram
source: Archana Gautam instagram



সংবাদ সংস্থা এএনআইকে হস্তিনাপুরের প্রার্থী হওয়ার পর তাঁর ছবি ভাইরাল হওয়া প্রসঙ্গে অর্চনা বলেন, ‘আমি ২০১৮ সালে মিস বিকিনি প্রতিযোগিতায় (Miss Bikini pageant) ভারতের প্রতিনিধিত্ব করেছিলাম। আমি মিস উত্তরপ্রদেশ (Miss Uttar Pradesh) ২০১৪ এবং মিস কসমো ওয়ার্ল্ড (Miss Cosmo World) ২০১৮ ছিলাম। আমি লোকেদের অনুরোধ করছি মিডিয়ায় আমার পেশাকের সঙ্গে আমার রাজনৈতিক ক্যারিয়ারকে মিলিয়ে দেবেন না।’




এমনকি তিনি নিজের নির্বাচনী কেন্দ্র প্রসঙ্গে কংগ্রেস প্রার্থী বলেন, ‘হস্তিনাপুর একটি পর্যটন স্থান এবং এখানে প্রচুর প্রাচীন মন্দির রয়েছে কিন্তু যোগাযোগের অভাবের কারণে মানুষ এখানে আসতে পারে না। একজন বিধায়ক হিসেবে আমি প্রথম যে কাজটি করব তা হল যোগাযোগের জন্য আমি একটি বাসস্ট্যান্ড এবং রেলস্টেশন তৈরি করা।"