Breaking

Tuesday, December 21, 2021

বিরাট কোহলির অ্যাটিটিউড নিয়ে বড় বিবৃতি সৌরভ গাঙ্গুলির

বিরাট কোহলির অ্যাটিটিউড নিয়ে বড় বিবৃতি সৌরভ গাঙ্গুলির 





গত সপ্তাহটি ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য ভাল এবং সত্যিই ঘটনাবহুল ছিল। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) যখন থেকে তারা ঘোষণা করেছে যে বিরাট কোহলির জায়গায় ওডিআই অধিনায়ক হিসেবে রোহিত শর্মাকে নেওয়া হবে তখন থেকেই স্ক্যানারে পড়ে। দুই সিনিয়র খেলোয়াড়ের মধ্যে একটি কথিত দ্বন্দ্বের রিপোর্ট প্রকাশিত হয়েছে। তারপরে, বিরাট কোহলি একটি বিস্ফোরক সংবাদ সম্মেলন করেন, যেখানে তিনি সৌরভ গাঙ্গুলি এবং বিসিসিআই সম্পর্কে আরও প্রশ্ন তোলেন।




গাঙ্গুলি এর আগে দাবি করেছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে বিরাট কোহলিকে টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছেড়ে না দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন, তবে পরবর্তীতে এই দাবিগুলি স্পষ্টভাবে অস্বীকার করেছিলেন। বিরাটের বক্তব্য নিয়ে বিসিসিআই সুপ্রিমোকে প্রশ্ন করা হলেও তিনি এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।




“কোন মন্তব্য নেই, বিসিসিআই এটা নিয়ে কাজ করছে। আমি কোনও মন্তব্য করিনি এবং এই সময়ে কিছু বলব না,” বলেছেন গাঙ্গুলি। “এটা আর না নিয়ে যাওয়া যাক, আমার কিছু বলার নেই। এটা বিসিসিআই-এর ব্যাপার এবং তারাই এটা মোকাবেলা করবে,” গাঙ্গুলি একটি পৃথক সাক্ষাৎকারে বলেছেন।




যাইহোক, মনে হচ্ছে চলমান কাহিনী এখন নতুন মোড় নিতে পারে কারণ গাঙ্গুলি বিরাটের 'মনোভাব' নিয়ে একটি নতুন বিবৃতি দিয়েছে।




গুরগাঁওয়ে একটি ইভেন্টে, গাঙ্গুলিকে জিজ্ঞাসা করা হয়েছিল কোন খেলোয়াড়ের মনোভাব তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন। প্রশ্নের উত্তরে তিনি বলেন, "আমি বিরাট কোহলির মনোভাব পছন্দ করি কিন্তু সে অনেক লড়াই করে।"




বিসিসিআই সভাপতিকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কীভাবে শীর্ষ চাকরির আশেপাশের সমস্ত চাপ মোকাবেলা করেন যার জন্য তিনি আরও একটি ব্যঙ্গাত্মক উত্তর দিয়েছিলেন, "জীবনে কোনও চাপ নেই। শুধুমাত্র স্ত্রী এবং বান্ধবীই চাপ দেয়।"




বর্তমানে, বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকায় রয়েছেন, 26 ডিসেম্বর থেকে 3 ম্যাচের টেস্ট সিরিজে প্রোটিয়াদের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন৷ অবশ্যই, পরের বার বিরাট যখন মিডিয়ার মুখোমুখি হবেন, তখন তাকে সৌরভ গাঙ্গুলীর সাম্প্রতিক মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে, এবং এটি আকর্ষণীয় হবে প্রাক্তন কিভাবে প্রতিক্রিয়া হবে বলুন.

No comments:

Post a Comment