Download WB Police Admit Card আবগারি কনস্টেবল পদের প্রবেশপত্র ডাউনলোড  করুন 

Download WB Police Admit Card


পশ্চিমবঙ্গ, আবগারি কনস্টেবল পদের জন্য ডব্লিউবি পুলিশ অ্যাডমিট কার্ড (WB Police Admit Card) 2019 আজ, 21 ডিসেম্বর, 2021-এ প্রকাশিত হয়েছে৷ 

পশ্চিমবঙ্গ পুলিশ নিয়োগ বোর্ড, ডব্লিউবিপিআরবি (WBPRB), 2 জানুয়ারী, 2022 তারিখে দুপুর 12 টা থেকে 1:30 টা পর্যন্ত লিখিত পরীক্ষা পরিচালনা করবে। . প্রার্থীরা এখন WBPRB-এর অফিসিয়াল ওয়েবসাইট, wbpolice.gov.in থেকে তাদের প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন।


শারীরিক পরিমাপ পরীক্ষা (PMT) এবং শারীরিক দক্ষতা পরীক্ষা (PET) এর জন্য যোগ্যতা অর্জনকারী প্রার্থীদের চূড়ান্ত লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। ডাব্লুবি পুলিশ অ্যাডমিট কার্ড 2019 (WB Police Admit Card 2019) ডাউনলোড (download) করার সরাসরি লিঙ্কটি নীচে শেয়ার করা হয়েছে।


এই নিয়োগ অভিযানের লক্ষ্য হল সংস্থার আবগারি কনস্টেবলের 3000 টি পদের শূন্যপদ পূরণ করা। প্রার্থীদের অবশ্যই WB পুলিশ অ্যাডমিট কার্ড 2019 ডাউনলোড করতে নীচে শেয়ার করা ধাপগুলি অতিক্রম করতে হবে।


WB Police Admit Card 2019:  কিভাবে ডাউনলোড করবেন  জেনে নিন 

প্রার্থীদের প্রথমে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-এ যেতে হবে।

হোম পেজের হেডার মেনুতে উপলব্ধ ‘রিক্রুটমেন্ট’ মেনুতে ক্লিক করুন।

বিকল্পভাবে, WB Police Admit Card 2019 ডাউনলোড করতে এখানে সরাসরি লিঙ্কে ক্লিক করুন।

লগ ইন করতে আবেদন নম্বর এবং জন্ম তারিখ লিখুন।

প্রবেশপত্র ডাউনলোড করুন এবং  একটি প্রিন্টআউট নিন।

পরীক্ষার সময়কাল হবে 1 ঘন্টা 30 মিনিট এবং প্রশ্নপত্রটি বাংলা, নেপালি এবং ইংরেজি তিনটি ভাষায় করা হবে। আবেদনের প্রক্রিয়াটি মার্চ 11 থেকে এপ্রিল 10, 2019 পর্যন্ত করা হয়েছিল৷ প্রার্থীদের অবশ্যই WB পুলিশ অ্যাডমিট কার্ড 2019-এর আরও আপডেট পেতে অফিসিয়াল ওয়েবসাইটে দেখতে হবে৷