বাম্পার সুযোগ! একাধিক শূন্যপদে নিয়োগ করছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া State Bank of India (SBI)



স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) নিয়োগ 2021: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) sbi.co.in-এ বাম্পার শূন্যপদ ঘোষণা করেছে এবং 1,226 সার্কেল ভিত্তিক অফিসার (CBO) পদের জন্য আবেদনগুলি আমন্ত্রণ জানিয়েছে। আবেদন করার শেষ তারিখ 29 ডিসেম্বর, 2021।



শূন্যপদ

আহমেদাবাদ (গুজরাটি): 354

বেঙ্গালুরু (কন্নড়): 278

ভোপাল (হিন্দি): 214

চেন্নাই (তামিল): 276

জয়পুর (হিন্দি): 104



যোগ্যতা

একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা কেন্দ্রীয় সরকার কর্তৃক স্বীকৃত সমমানের যোগ্যতা।


রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার দ্বিতীয় তফসিলে তালিকাভুক্ত যে কোনও তফসিলি বাণিজ্যিক ব্যাঙ্ক বা কোনও আঞ্চলিক গ্রামীণ ব্যাঙ্কে অফিসার হিসাবে 1 ডিসেম্বর, 2021 তারিখ হিসেবে ন্যূনতম 2 বছরের অভিজ্ঞতা (পোস্ট অপরিহার্য শিক্ষাগত যোগ্যতার অভিজ্ঞতা)।"



একটি নির্দিষ্ট রাজ্যের শূন্যপদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের সেই রাজ্যের নির্দিষ্ট স্থানীয় ভাষায় দক্ষ (পড়া, লেখা এবং বোঝা) হতে হবে। প্রয়োগকৃত রাজ্যের নির্দিষ্ট নির্বাচিত স্থানীয় ভাষার জ্ঞানের পরীক্ষা নির্বাচন প্রক্রিয়ার একটি অংশ হিসাবে পরিচালিত হবে। যে সকল প্রার্থীরা 10 তম বা 12 তম মানের মার্ক শীট/ সার্টিফিকেট প্রমান করে প্রয়োগকৃত রাজ্যের একটি নির্দিষ্ট স্থানীয় ভাষা অধ্যয়ন করেছেন তাদের একটি বিষয় হিসাবে ভাষা পরীক্ষা দিতে হবে না।




বয়স সীমা

1 ডিসেম্বর, 2021 অনুযায়ী, প্রার্থীর বয়স 21 বছরের কম এবং 30 বছরের মধ্যে হতে হবে।



বেতন

মূল বেতন আনুমানিক 36,000 টাকা এবং প্রতিটি সম্পূর্ণ বছরের পরিষেবার জন্য একটি ইনক্রিমেন্ট।



কিভাবে আবেদন করতে হবে

প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের অন্য কোন পদ্ধতি গ্রহণ করা হয় না। তাদের ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট https://bank.sbi/careers-এর মাধ্যমে অনলাইনে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের পরে, প্রার্থীদের প্রয়োজনীয় আবেদন ফি প্রদান করতে হবে।

আবেদন করার শেষ তারিখ 29 ডিসেম্বর, 2021।