SSC CGL 2021-22 , আজ থেকে শুরু, জেনে নিন আবেদন প্রক্রিয়া

SSC CGL 2021-22 , আজ থেকে শুরু, জেনে নিন আবেদন প্রক্রিয়া 

SSC CGL 2021-22



স্টাফ সিলেকশন কমিশন (Staff Selection Commission), বিভিন্ন পদের জন্য কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল এক্সামিনেশন বা SSC CGL 2021-22 বিজ্ঞপ্তি আজ প্রকাশিত হবে – 23 ডিসেম্বর, 2021 । 

এই পদগুলিতে নিয়োগ  Tier 1 পরীক্ষার মাধ্যমে করা হবে যা এপ্রিল, 2022-এ অনুষ্ঠিত হবে৷ আবেদনপত্রের লিঙ্কটিতে আজ থেকে অফিসিয়াল ওয়েবসাইট – ssc.nic.in-এ এই শূন্যপদগুলির জন্য আবেদন করা শুরু করতে পারবেন। কিন্তু আবেদনের আগে জেনে নিন বিভিন্ন গুরুত্বপূর্ণ  তথ্য বিস্তারিত। 


SSC CGL 2021-22 পরীক্ষা কম্পিউটার ভিত্তিক পরীক্ষা বা CBE মোডে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের অবশ্যই মনে রাখবেন যে তাদের নিবন্ধন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে প্রায় এক মাস সময় রয়েছে - 23 জানুয়ারী, 2022 এর মধ্যে আবেদন করতে হবে। আরও পড়ুনঃ Breaking News: করোনার টিকা না নিলে বের হওয়া যাবে না বাড়ি থেকে, হতে পারে ৫০০ টাকা জরিমানা


সম্পূর্ণ নিবন্ধন প্রক্রিয়াটি অনলাইনে সম্পন্ন হবে এবং টিয়ার 1 পরীক্ষার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশের পরেই আরও বিস্তারিত তথ্য জানা যাবে। আপনারা নিয়মিত আপডেট পেতে আমাদের Twitter @sangbadekalavya তে নিয়মিত নজর রাখুন। 


কীভাবে আবেদন করবেন-

স্টাফ সিলেকশন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট – ssc.nic.in-এ যেতে হবে।

হোমপেজে, 'কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল এক্সামিনেশন 2021-22 নিয়োগ বিজ্ঞপ্তি' লেখা বিজ্ঞপ্তিতে ক্লিক করুন। 

সমস্ত বিবরণ দিয়ে  নিবন্ধন করুন এবং তারপরে আবেদন ফর্ম পূরণ করতে লগইন করুন।

ফর্মটি পূরণ করার সময়, গুরুত্বপূর্ণ নথিগুলি আপলোড করুন এবং আবেদনের ফি প্রদান করুন।

জমা দেওয়ার পরে, ভবিষ্যতের রেফারেন্সের জন্য SSC CGL 2021-22 ফর্মের একটি প্রিন্ট নিতে ভুলবেন না।

প্রার্থীদের অবশ্যই ভারতের নাগরিক হতে হবে। যোগ্যতা, শূন্যপদ এবং অন্যান্য তথ্য সম্পর্কে আরও বিশদ জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন- TELEGRAM 

4 মন্তব্যসমূহ

thanks

একটি মন্তব্য পোস্ট করুন

thanks