দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে BCCI, দেখুন ফুল স্কোয়াড

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই, দেখুন ফুল স্কোয়াড 




BCCI বুধবার 26 ডিসেম্বর 2021 থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন 3 ম্যাচের টেস্ট সিরিজের জন্য 18-সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে।



টেস্ট সিরিজটি হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2021-23 চক্রের অংশ। আগেই ঘোষণা করা হয়েছে, সফরটি তিনটি সিরিজ থেকে কমিয়ে দুটি করা হয়েছে: টেস্ট এবং ওয়ান-ডে আন্তর্জাতিক সিরিজ, 26 ডিসেম্বর থেকে 23 জানুয়ারী, 2022 পর্যন্ত চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে।



নিউল্যান্ডস এখন জানুয়ারিতে প্রোটিয়া এবং ভারতের মধ্যে তৃতীয় টেস্টের আয়োজন করবে, নতুন বছরের টেস্টটি ওয়ান্ডারার্সে স্থানান্তরিত হবে। ওয়ান্ডারার্স 17 ডিসেম্বর থেকে তিন ম্যাচের সিরিজের প্রথম টেস্ট হোস্ট করার জন্য সেট করা হয়েছিল, কিন্তু নতুন কোভিড -19 ভেরিয়েন্ট ওমিক্রনের উত্থান পুনঃনির্ধারণের অনুরোধ করেছিল।



প্রথম টেস্টটি এখন সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে 26 ডিসেম্বর থেকে অনুষ্ঠিত হবে, তারপরে দ্বিতীয় টেস্টটি ওয়ান্ডারার্সে (3-7 জানুয়ারি) এবং তৃতীয়টি নিউল্যান্ডসে (11-15 জানুয়ারি) হবে। ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হবে পারলের বোল্যান্ড পার্কে এবং তৃতীয়টি নিউল্যান্ডসে। স্থগিত করা হয়েছে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।



ভারতের টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), আর অশ্বিন , জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, মো. শামি, উমেশ যাদব, জাসপ্রিত বুমরাহ, শার্দুল ঠাকুর, মোঃ সিরাজ।


স্ট্যান্ডবাই প্লেয়ার: নবদীপ সাইনি, সৌরভ কুমার, দীপক চাহার, আরজান নাগওয়াসওয়ালা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ