প্রার্থী তালিকা ঘোষণা হতেই তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে বিক্ষোভ 

tmc


রামকৃষ্ণ চ্যাটার্জী: কুলটি:-

গতকাল(বৃহস্পতিবার) তৃণমূল কংগ্রেস থেকে আসানসোল পৌর নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে।আর এইবার প্রার্থীতালিকাতে নাম বাদ পড়েছে আসানসোল পৌরনিগমের ৫৯ নাম্বর ওয়ার্ডের দুইবারের জয়ী কাউন্সিলার তথা পৌর প্রশাসক বোর্ডের সদস্য মীর হাসিমের নাম।আর তাই ৫৯ নাম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মীসর্মথকদের মধ্যে একটা ক্ষোভের সৃষ্টি হয়।

কর্মী সমার্থকদের দাবি মীর হাসিম কাউন্সিলার হিসাবে খুব ভালো।এলাকায় প্রচুর উন্নয়নের কাজও করেছে।তবে কেনো তাকে এইবার  প্রার্থী করা হলো না। তাই এরকম হলে মীরহাসিমকে নির্দল হয়ে পৌরভোটে দাঁড় করানোর সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কর্মীসমার্থকরা।

এই বিষয়ে মীর হাসিমের বক্তব্য যে আমি দলের খারাপ সময় থেকে রয়েছি। আর প্রার্থীর ব্যাপারটা পুরোপুরি দলের সিদ্ধান্ত।আর আমি কখনো দলবিরোধী কাজ করিনি তাও আমার নাম কোনো বাদ পড়লো আমরা জানা নেই। আর ওয়ার্ডের মানুষ চাই যে দলের থেকে প্রার্থী না করলে নির্দল থেকে ভোটে দাঁড়ানোর কথা আমি ওয়ার্ডের মানুষ কর্মীসমর্থকদের উপরে যেতে পারি না। তারা যা বলবে সেই হিসাবে আগামী দিনে সিদ্ধান্ত নেওয়া হবে। আরও পড়ুনঃ New Year 2022 ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা , Digital Greetings free download