137তম প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলনের সময় বিপত্তি, পোস্ট থেকে পতাকা খুলে পড়ে সোনিয়া গান্ধীর হাতে 



মঙ্গলবার দলের 137 তম প্রতিষ্ঠা দিবসে, কংগ্রেস দলের পতাকা পোস্ট থেকে পড়ে যায় যখন সোনিয়া গান্ধী এটিকে নতুন দিল্লিতে এআইসিসি সদর দফতরে উত্তোলনের চেষ্টা করেছিলেন। এর পরেই সোনিয়া গান্ধীর সাথে দলের কোষাধ্যক্ষ পবন বানসাল এবং এআইসিসি সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপালকে তাদের হাতে দলীয় তেরঙ্গা ধরে রাখতে দেখা যায় এবং এটি সংক্ষিপ্তভাবে প্রদর্শনও করে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে, একজন কংগ্রেস কর্মীকে পরে দলের পতাকা টাঙানোর জন্য পতাকার খুঁটিতে উঠতে দেখা গেছে। কংগ্রেসের সিনিয়র নেতা রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রা, মল্লিকার্জুন খারগে দলের সদর দফতরে প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



টুইটারে শেয়ার করা ভিডিওটিতে ভারতীয় জাতীয় কংগ্রেসের সভাপতি, সোনিয়া গান্ধী পতাকাটি টানতে দেখা গেছে যখন দলের একজন সদস্য তাকে সহায়তা করেছিলেন। শত শত কর্মী দেখতে দেখতে পতাকাটি সোনিয়া গান্ধীর হাতে পড়ে। দলের সদস্যরা পরে পতাকার খুঁটি প্রতিস্থাপন করেন এবং পরে আবার পতাকা উত্তোলন করা হয়।



টুইটারে শেয়ার করা একটি ভিডিও বার্তায়, সোনিয়া গান্ধী গ্র্যান্ড ওল্ড পার্টির সদস্যদের সংগঠনের নীতিতে নিজেদেরকে পুনরায় উৎসর্গ করতে বলেছিলেন কারণ কংগ্রেস 2024 সালের লোকসভা নির্বাচনের জন্য নতুনভাবে প্রস্তুতি নিচ্ছে এবং আসন্ন বিধানসভা নির্বাচনে ভাল পারফরম্যান্স করে গতিবেগ তৈরি করার আশা করছে। উত্তরপ্রদেশ সহ পাঁচটি রাজ্যে অনুষ্ঠিত হবে।