2021 সালে ভারতে সবচেয়ে বেশি লাইক করা টুইটটি কে করেছেন? 




কোন সন্দেহ নেই যে 2021 বিশ্বজুড়ে ঘটে যাওয়া কিছু ভাল এবং কিছু খারাপ ঘটনার সাথে একটি ঘটনাবহুল বছর হয়ে উঠেছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিভিন্ন বিষয় প্রবণতা রয়েছে, করোনাভাইরাস বৃদ্ধির মধ্যে লোকেরা একে অপরকে সাহায্য করা থেকে শুরু করে সমাজে হৃদয়গ্রাহী গল্প পর্যন্ত। যাইহোক, টুইটার দ্বারা প্রকাশিত একটি তালিকা অনুসারে, অনুমান করুন 2021 সালের সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইট করার জন্য তালিকার শীর্ষে কে? তিনি আর কেউ নন, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।



কোহলি 11 জানুয়ারি টুইটারে তার মেয়ে ভামিকার জন্মের ঘোষণা করে একটি টুইট শেয়ার করেছেন। টুইটটি 539 হাজার বার লাইক হয়েছে এবং 50 হাজারেরও বেশি রিটুইট হয়েছে৷ লোকেরা এই খবরে আনন্দিত হয়েছিল এবং মন্তব্য বাক্সটি নেটিজেনদের কাছ থেকে ভালবাসা এবং শুভেচ্ছায় ভরে গিয়েছিল।



ঘটনাক্রমে, তার স্ত্রী অনুস্কা শর্মার গর্ভাবস্থা সম্পর্কে বিরাট কোহলির টুইটটি 2020 সালের সবচেয়ে পছন্দের টুইট হয়ে উঠেছে। 11 ডিসেম্বর, 2017-এ ইতালির তাসকানিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন বিরাট এবং অনুস্কা।



কোহলির টুইট ব্যতীত, অন্যান্য বেশ কয়েকটি পোস্ট সর্বাধিক রিটুইট করা পোস্টের তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে। অস্ট্রেলিয়ান ক্রিকেটার প্যাট কামিন্সের কোভিড ত্রাণের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোভিড ভ্যাকসিন পাওয়ার ছবিতে দান করা কিছু প্রধান টুইট যা টুইটারে ব্যাপক প্রতিক্রিয়া পেয়েছে।