বিয়ে সাড়লেন তেজস্বী যাদব



দিল্লিতে একটি অনুষ্ঠানে, বৃহস্পতিবার জাতীয় জনতা দলের প্রধান লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব দিল্লি-ভিত্তিক রাচেল গোডিনহোর সাথে বিয়ে করেছেন। অনুষ্ঠানটি সৈনিক ফার্মে অনুষ্ঠিত হয়েছিল এবং উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এবং তার স্ত্রী ডিম্পল, রাজ্যসভার সাংসদ মিসা ভারতী এবং অন্যান্য সহ শীর্ষ রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।




হিন্দু রীতি অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়েছে। তেজস্বীর কনে রাচেল এখন রাজেশ্বরী যাদব নামে পরিচিত হবেন।



ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের উপস্থিতিতে মঙ্গলবার রাতে বাগদান সেরেছেন এই দম্পতি। সাত বছরেরও বেশি সময় ধরে তারা একে অপরকে চেনেন।




ইভেন্টের সাজসজ্জা একটি নীল এবং গোলাপী রঙের স্কিম অনুসরণ করে প্রধান গেটটি গোলাপী এবং সাদা ফুল দিয়ে সজ্জিত। ভিতরে ফুলে সুসজ্জিত একটি বিশাল মঞ্চ তৈরি করা হয়েছিল।



বাগদান অনুষ্ঠানের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বেশ কয়েকটি বাউন্সার অনুষ্ঠানস্থলের বাইরে অবস্থান করে, সমস্ত গেটে কঠোর চেকিং চলছে এবং সমস্ত যানবাহনের বিশদ বিবরণ নোট করা হচ্ছে।




তেজস্বী যাদব তার আট ভাইবোনের মধ্যে সর্বশেষ -- সাত বোন এবং এক ভাই -- বিয়ে করেছেন। একজন রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) নেতা, তিনি বিহার বিধানসভার বিরোধী দলের নেতা। তিনি রাঘোপুর আসনের বিধায়ক। 2015 থেকে 2017 সাল পর্যন্ত তিনি বিহারের উপমুখ্যমন্ত্রীও ছিলেন।