বন্ধ করে দেওয়া হলো Miss World 2021, Manasa Varanasi সহ ১৭ জনের কোভিড পজিটিভ ! 


Miss World 2021



প্রার্থী, কর্মী, ক্রু এবং সাধারণ জনগণের স্বাস্থ্য ও নিরাপত্তার উদ্বেগের কারণে, মিস ওয়ার্ল্ড 2021-এর বিশ্বব্যাপী সম্প্রচার সমাপনী অনুষ্ঠান সাময়িকভাবে পুয়ের্তো রিকোতে স্থগিত করা হয়েছে। 

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ইনস্টাগ্রামে আয়োজকদের দ্বারা জারি করা একটি বিবৃতি অনুসারে, আগামী 90 দিনের মধ্যে পুয়ের্তো রিকো কলিজিয়াম জোসে মিগুয়েল অ্যাগ্রেলট-এ চূড়ান্ত অনুষ্ঠানের তারিখ পুনরায় নির্ধারণ করা হবে। বিবৃতিতে বলা হয়েছে- "প্রতিযোগীদের মধ্যে ক্রমবর্ধমান কোভিড সংক্রমণের কথা মাথায় রেখে, মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন মিস ওয়ার্ল্ড ফাইনাল স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।"

Miss World 2021



মিস ওয়ার্ল্ড 2021 (Miss World 2021) ইভেন্টের আয়োজকরা ইভেন্টের তত্ত্বাবধানে নিযুক্ত ভাইরোলজিস্ট এবং চিকিৎসা বিশেষজ্ঞদের সাথে বৈঠক এবং পুয়ের্তো রিকো স্বাস্থ্য বিভাগের সাথে পরামর্শ করার পরে বিশ্বব্যাপী সম্প্রচারিত Miss World 2021 সমাপ্তি অনুষ্ঠান স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।


মিস ওয়ার্ল্ড লিমিটেডের (Miss World Limited) সিইও জুলিয়া মোর্লে বলেন, “আমরা আমাদের প্রতিযোগীদের (যাদের আমরা জেনেছি এবং ভালোবাসতে পেরেছি) মিস ওয়ার্ল্ড মুকুটের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রত্যাবর্তনের অপেক্ষায় আছি।

Miss World 2021



প্রসঙ্গত 17 জন প্রতিযোগী এবং কর্মী সদস্যরা COVID-19 পজিটিভ পরীক্ষা করার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংক্রামিতদের মধ্যে মনসা বারাণসী (Manasa Varanasi), যিনি মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড 2020-এর মুকুট পেয়েছিলেন এবং আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করছেন।