কিম কার্দাশিয়ানের প্রাক্তন ম্যানেজার অ্যাঞ্জেলা কুকাওস্কির হত্যা ! 





টিভি তারকা এবং সফল ব্যবসায়ী কিম কার্দাশিয়ানের প্রাক্তন ম্যানেজার অ্যাঞ্জেলা কুকাওস্কি (Kim Kardashians Manager Angela Kukawski) খুন হয়েছেন। 

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের মতে, অ্যাঞ্জেলা কুকাওস্কিকে তার গাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে (Angela Kukawski Murder)। কুকাওস্কি ২৩ ডিসেম্বর ক্যালিফের সিমি ভ্যালি এলাকায় মারা যান। পুলিশ বিষয়টি তদন্ত করছে। পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে যে কুকাওস্কি 22 ডিসেম্বর নিখোঁজ হয়েছিল।




অ্যাঞ্জেলা কুকাওস্কির মৃত্যুর তদন্তকারী কর্তৃপক্ষ বলছে যে 55 বছর বয়সী অ্যাঞ্জেলাকে তার 49 বছর বয়সী প্রেমিক (Angela Kukawski Boyfriend) জেসন বার্কার শেরম্যান ওকসে তাদের বাড়িতে হত্যা করেছিল। খুন করার পর শেরম্যান অ্যাঞ্জেলার মরদেহ তার গাড়িতে নিয়ে সিমি ভ্যালিতে ফেলে যায়। লাশ উদ্ধার ও তদন্তের পর ২৩ ডিসেম্বর এ মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ।


জেসন বার্কারকে (অ্যাঞ্জেলা কুকাওস্কির বয়ফ্রেন্ড) ২৮ তারিখে আদালতে হাজির করা হয়। এ সময় তার বিরুদ্ধে অ্যাঞ্জেলাকে নৃশংসভাবে হত্যা ও নির্যাতনের অভিযোগ আনা হয়। একটি রিপোর্ট অনুসারে, জেসন, চরম যন্ত্রণা ও কষ্টের প্রতিশোধ নেওয়ার অভিপ্রায়ে অ্যাঞ্জেলাকে শারীরিক আঘাত করার উদ্দেশ্য ছিল।"




ডেডলাইন এর বিবৃতি অনুসারে, কুকাওস্কি ক্যালিফোর্নিয়ার উডল্যান্ড হিলসের বুলেভার্ড ম্যানেজমেন্টে কাজ করেছিলেন। তার কিছু বিখ্যাত ক্লায়েন্ট তার কর্মজীবনে তার সাথে কাজ করেছে, যার মধ্যে রয়েছে ক্যানিয়ে ওয়েস্ট, অফসেট, নিকি মিনাজ এবং কিম কার্দাশিয়ান।






বুলেভার্ড ম্যানেজমেন্ট একটি বিবৃতিতে বলেছে: “আমাদের সহকর্মী অ্যাঞ্জেলা কুকাওস্কির মৃত্যুতে আমরা দুঃখিত এবং হতাশ। অ্যাঞ্জেলা তার সমবয়সীদের মধ্যে ভাল ছিলেন এবং তিনি একজন দয়ালু, দুর্দান্ত ব্যক্তি ছিলেন। যারা তাকে চেনেন তারা তাকে খুব মিস করবেন। অ্যাঞ্জেলার পরিবার এবং বন্ধুদের প্রতি আমাদের গভীর সমবেদনা।"