IOCL -এ কাজ করার সুযোগ, আজই আবেদন করুন 






ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) IOCL-দক্ষিণ অঞ্চলে (MD) শিক্ষানবিশ আইন, 1961-এর অধীনে ট্রেড/টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিসে নিযুক্ত হওয়ার জন্য প্রার্থীদের আমন্ত্রণ জানিয়ে একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট 300 শিক্ষানবিশ শূন্যপদ পূরণের জন্য আবেদন প্রক্রিয়া অফিসিয়াল ওয়েবসাইট ioclsrmd.onlinereg.in -এ শুরু হয়েছে।



দক্ষিণ ভারতের রাজ্যে (তামিলনাড়ু ও পুদুচেরি, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা) অবস্থানে কারিগরি ও অ-প্রযুক্তিগত ট্রেড শিক্ষানবিশ শূন্য পদের জন্য নিয়োগ অনুষ্ঠিত হচ্ছে।



IOCL নিয়োগ 2021-এর জন্য আবেদন করার শেষ তারিখ 27 ডিসেম্বর বিকাল 5 টা পর্যন্ত।



নির্ধারিত যোগ্যতার মানদণ্ড পূরণকারী প্রার্থীরা আমাদের কর্পোরেট ওয়েবসাইটে https://www.iocl.com/apprenticeships-এ দেওয়া লিঙ্কের মাধ্যমে 27 ডিসেম্বর, 2021 পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। শুধুমাত্র অনলাইন মোডের আবেদন গ্রহণ করতে হবে।



অনলাইন আবেদন পূরণ করার পর, সর্বশেষ রঙিন ছবির স্ক্যান করা কপি, নথির স্ক্যান কপি, জন্মতারিখের প্রমাণ (দশম শ্রেণির সার্টিফিকেট/মার্কশিট), নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা, প্রযোজ্য জাত শংসাপত্র এবং স্বাক্ষর আপলোড করতে হবে। নিশ্চিতই. কোনো একক নথির অনুপস্থিতিতে, আবেদনটি সংক্ষিপ্তভাবে প্রত্যাখ্যান করা উচিত। লিখিত পরীক্ষার জন্য একটি কার্ড ডাউনলোড করার জন্য যোগ্য প্রার্থীদের ই-মেইল/এসএমএস দ্বারা জানানো হবে।



নির্বাচন প্রক্রিয়া:

প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এবং বিজ্ঞাপিত যোগ্যতার মানদণ্ড পূরণের ভিত্তিতে প্রার্থীদের কর্মক্ষমতার ভিত্তিতে নির্বাচন করা হবে।



গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: ডিসেম্বর 27, 2021 থেকে 5 টা পর্যন্ত।

লিখিত পরীক্ষা চেন্নাই, কোচিন, হায়দ্রাবাদ, বিজয়ওয়াড়া এবং ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত হবে: 9 জানুয়ারী, 2022 (রবিবার)।

নথি যাচাইয়ের জন্য অস্থায়ীভাবে যোগ্য প্রার্থীদের আপলোড করার তারিখ: জানুয়ারী 17, 2022।