কংগ্রেসে যোগ দিতে চলেছেন হরভজন সিং? 






আগামী বছর রাজ্যে অনুষ্ঠিত হতে যাওয়া বিধানসভা নির্বাচনের আগে পাঞ্জাবের রাজনৈতিক ঘটনাবলী তীব্রতর হচ্ছে। এদিকে ক্রিকেটার হরভজন সিংয়ের কংগ্রেসে যোগ দেওয়ার আলোচনাও শুরু হয়েছে।




পাঞ্জাব কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু মাইক্রোব্লগিং ওয়েবসাইট টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যাতে সিধু এবং হরভজন দুজনকেই একসঙ্গে দেখা যায়। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, "সম্ভাবনার সাথে লোড করা ছবি.... ভাজ্জির সাথে জ্বলজ্বল তারকা"।




এই টুইটের মাধ্যমে রাজ্যে সম্ভাবনা নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। ধারণা করা হচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যেই হরভজন এ বিষয়ে কোনো ঘোষণা দিতে পারেন। তবে আপাতত সিধুর টুইটের বিষয়ে নীরবতা পালন করেছেন তিনি।




উল্লেখযোগ্যভাবে, পাঞ্জাব বিধানসভার নির্বাচনের জন্য, কংগ্রেস, শিরোমনি আকালি দল (এসএডি), বিজেপি এবং আম আদমি পার্টি রাজ্যের ভোটারদের আকৃষ্ট করার জন্য পূর্ণ শক্তিতে কাজ করছে। ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের পদত্যাগের পর, চরণজিৎ সিং চান্নি বর্তমানে পাঞ্জাবে কংগ্রেস সরকারের নেতৃত্ব দিচ্ছেন। একই সময়ে, গত 5 বছর ধরে ক্ষমতার বাইরে, এসএডি বিএসপির সাথে জোট বেঁধেছে, অন্যদিকে বিজেপি এবং ক্যাপ্টেন অমরিন্দরের পাঞ্জাব লোক কংগ্রেস পার্টি জোটের সম্ভাবনাগুলি অন্বেষণ করছে। অন্যদিকে, আম আদমি পার্টি বর্তমানে নির্বাচনী ময়দানে নিজেদের অবস্থানে রয়েছে।