ওডিআই ক্রিকেটে আরও বিপজ্জনক ব্যাটার হতে পারে বিরাট কোহলি- গৌতম গম্ভীর

ওডিআই ক্রিকেটে আরও বিপজ্জনক ব্যাটার হতে পারে বিরাট কোহলি- গৌতম গম্ভীর 



প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর মনে করেন যে ওডিআই অধিনায়কত্বের দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়ার পর বিরাট কোহলি সীমিত ওভারের ক্রিকেটে আরও বিপজ্জনক ব্যাটার হয়ে উঠতে পারেন। 33 বছর বয়সী স্টাইলিশ ব্যাটার গত দুই বছরে ব্যাট হাতে সেরা ফর্মে ছিলেন না। 2019 সালে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি।



গম্ভীর বলেছেন, কোহলি অধিনায়ক হোক বা না হোক ভারত তার সেরাটা দেখবে। “লাল বলের ক্রিকেটে রোহিত শর্মার ভূমিকার মতোই, অধিনায়কত্ব নেই। এটা হয়তো বিরাট কোহলিকে অনেক বেশি মুক্ত করতে পারে। তার কাঁধে অধিনায়কত্বের চাপ না থাকায় সাদা বলের ক্রিকেটে তিনি আরও বিপজ্জনক হয়ে উঠতে পারেন,” স্টার স্পোর্টস শো ফলো দ্য ব্লুজ-এ একটি আলাপচারিতার সময় গম্ভীর বলেছিলেন।



তিনি বলেন, “আমি নিশ্চিত সে ভারতকে গর্বিত করতে চলেছে, সে সাদা বলের ক্রিকেটে বা লাল বলের ক্রিকেটে রান পেতে চলেছে। একই সময়ে, দুটি ভিন্ন লোক সম্ভবত তাদের নিজস্ব চিন্তাভাবনা দেবে, দলের জন্য তাদের নিজস্ব দৃষ্টি দেবে।"



গম্ভীর আরও বলেছিলেন যে সীমিত ওভারের অধিনায়কত্ব হারানো সত্ত্বেও কোহলি যে তীব্রতার সাথে খেলা খেলেন তাতে কোনও হ্রাস হবে না।



“আমি নিশ্চিত ভারত বিরাট কোহলির সেরাটা দেখবে, সেটা লাল বলের ক্রিকেট হোক বা সাদা বলের ক্রিকেট। একইসঙ্গে, এত দীর্ঘ সময় ধরে তিনি যে ধরনের আবেগ বা শক্তি দেখিয়েছেন, বিরাট কোহলির মধ্যেও আপনি একই রকম দেখতে যাচ্ছেন, সে অধিনায়ক হোক বা না হোক।

Post a Comment

thanks