দিনহাটা কলেজে আক্রান্ত SFI দিনহাটা কলেজ ইউনিট সম্পাদক

হাসপাতাল


আজ দুপুরে দিনহাটা কলেজে এক ছাত্রের ওপর হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। আক্রান্ত ছাত্রের নাম শুভজিৎ দাস,ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। জানা গেছে সে এসএফআই দিনহাটা কলেজ ইউনিট সম্পাদক তথা কোচবিহার জেলা কমিটির সদস্য।

ঘটনার বিবরণে জানা যায় আজ দুপুরে কলেজ চলাকালীন একদল ছাত্র কলেজ ক্যাম্পাসেই তার ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের প্রত্যেকেই তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় সদস্য বলে জানিয়েছে আক্রান্ত ছাত্র।

আহত ছাত্র বর্তমানে দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আক্রান্ত ছাত্র নেতা শুভজিৎ দাস বলেন "আজ ক্লাস শেষে আনুমানিক দুপুর ৩ টার সময় কলেজ ক্যাম্পাসেই জনৈক লক্ষণ দাস ও তার দুজন সহযোগীদের দ্বারা আমি ভয়ঙ্কর ভাবে আক্রান্ত হোই। আমায় ডেকে নিয়ে অতর্কিতে আমার দেহের স্পর্শ কাতর জায়গায় লাথি ঘুষি,চড় থাপ্পর দিয়ে যখম করে এবং আরো নানা ভাবে শারীরিক ভাবে নিগ্রহ করা হয় এবং অভিযোগ করতে গেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়।"

সংগঠনের তরফে দিনহাটা আঞ্চলিক কমিটির ভারপ্রপ্ত সম্পাদক আবীর দেব ও সভাপতি সৌভিক দে জানান ইতিমধ্যেই আমাদের তরফে দিনহাটা কলেজের অধ্যক্ষ ও দিনহাটা থানায় অভিযোগ জানানো হয়েছে। কলেজ ক্যাম্পাসের অন্দরে কলেজ চলাকালীন সময় একজন কলেজ ছাত্র ও বামছাত্র আন্দোলনের নেতৃত্বের ওপর এই ধরনের শারীরিক আক্রমণের ন্যাক্কার জনক ঘটনার অতিদ্রুত পুর্নাঙ্গ তদন্ত করে ক্যাম্পাসে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং সর্ব সাধারণের গোচরে এনে সমস্ত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি আমরা।

এসএফআই জেলা সহ সভাপতি টুটল সরকার জানান ধারাবাহিক ভাবে ছাত্র দের পাশে থেকে এসএফআই দিনহাটা কলেজ ইউনিট কাজ করে চলেছে ফলে স্বাভাবিকভাবে আমাদের সংগঠনের শক্তিবৃদ্ধি হচ্ছে তাই ভয় পেয়ে তৃণমূল ছাত্র পরিষদ এই আক্রমণ করেছে।

খবর পেয়ে হাসপাতালে পৌঁছান প্রাক্তন ছাত্র নেতা শুভ্রালোক দাস, অংশুমালী রায়, কৌশিক রায়।