বেশি দিনের ভ্যালিডিটি চান- দেখে নিন BSNL এর এই প্রিপেইড প্ল্যান গুলি

বেশি দিনের ভ্যালিডিটি চান- দেখে নিন BSNL এর এই প্রিপেইড প্ল্যান (prepaid plan) গুলি 

BSNL


BSNL এর একাধিক দীর্ঘ ভ্যালিডিটির প্ল্যান রয়েছে। যা আপনাকে একদিকে দ্রুত রিচার্জের ঝামেলা থেকে যেমন মুক্তি দেবে তেমনি আর্থিক দিক্তহেকেও লাভবান হবেন। দেখেনিন BSNL এর বেশি দিনের ভ্যালিডিটির কিছু Prepaid Plan. 

বিএসএনএল (BSNL)- এর এই নতুন প্ল্যানের দাম ২৩৯৯ টাকা। ভ্যালিডিটি থাকবে ৪২৫ দিন। আনলিমিটেড ভয়েস কল সহ প্রতিদিন ৩ জিবি করে ডেটা, ১০০ টি করে এসএমএস, বিনামূল্যে PRBT সহ আনলিমিটেড গান প্রতিস্থাপন বিকল্প এবং বিনামূল্যে EROS Now সাবস্ক্রিপশন।

এছাড়াও BSNL এর দুটি বার্ষিক প্ল্যান রয়েছে, যার মধ্যে প্রথমটির দাম হল ১৪৯৯ টাকা। এর মধ্যে আপনি পেয়ে যাবেন ২৪ জিবি ডাটা, প্রতিদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা, আনলিমিটেড কলিং-এর সুযোগ সুবিধা।


দ্বিতীয় রিচার্জ করতে পারবেন ১৯৯৯ টাকা দিয়ে। এটি একটি বার্ষিক প্ল্যান। এতে পেয়ে যাবেন ৬০০ জিবি হাই স্পিড ডাটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা,বিনামূল্যে PRBT সহ আনলিমিটেড গান প্রতিস্থাপন বিকল্প এবং বিনামূল্যে EROS Now সাবস্ক্রিপশন।


এছাড়াও ৯৯৯ টাকা দিয়ে আপনি রিচার্জ করলে পেয়ে যাবেন ২৪০ দিনের জন্য ইনকামিং- এর সুযোগ সুবিধা। তবে দুমাসের জন্য পাবেন আনলিমিটেড ভয়েস কল এবং বিনামূল্যে PRBT অফার। তবে দুই মাস পরে কলিং এবং নেট পেতে গেলে আপনাকে অন্য কোন রিচার্জ করতে হবে।


৪৯৯ টাকা দিয়ে রিচার্জে আপনি পেয়ে যাবেন ৯০ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং। সাথে প্রতিদিন ২ জিবি ডেটা, BSNL tune এবং Zing পরিষেবা একদম বিনামূল্যে।

একটি মন্তব্য পোস্ট করুন

7 মন্তব্যসমূহ

thanks