মৃত কন্যার সুবিচারের আশায় প্রশাসনের দরজায় দম্পতি




সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান সদর :-

 
মৃত কন্যার সুবিচারের আশায় প্রশাসনের দরজায় দরজায় ঘুড়ে ক্লান্ত পশ্চিম মেদিনীপুরের দম্পতি।




২০১১ সালে পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ থানার বাদুলিয়া গ্ৰামের যুবক অমর আলীর সঙ্গে দু’পক্ষের সম্মতি ক্রমে বিয়ে হয় পশ্চিম মেদিনীপুরের যুবতী আসমিরার।বিয়ের কয়েক বছর যেতে না যেতেই পাড়ার এক যুবতীর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে অমর আলী। এমনটাই অভিযোগ করেন অমর আলীর শাশুড়ি কাশমিরা বিবি।এর পর স্বামী স্ত্রীর অশান্তি মাত্রাতিরিক্ত হওয়াতে ২০১৬ সালে আসমিরার শ্বশুর সেখ আমের আলী ,শাশুড়ি ফজিলা বিবি, ননদ আরবিলা বিবি,ও মেয়ে জামাই অমর আলী। আসমিরাকে গলায় দড়ি দিয়ে মেরে ফেলে বলে অভিযোগ করেন মৃতর মা কাসমিরা বিবি।



তিনি বলেন তাদের দুটি সন্তানও আছে। কিন্তু এই মূহুর্তে তাদের দুই শন্তান কোথায় আছে কি ভাবে আছে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।এই ঘটনার পরই খুনের অভিযোগ করা হয়েছে খন্ডঘোষ থানা।এর পর বাড়ীর সকলে নিরুদ্দেশ বলে জানান কাশমিরা বিবি।




মৃত কন্যার বাবা মহম্মদ আলী মোল্লা বলেন মেয়ের মৃত্যুর প্রায় সারে চার বছর অতিক্রম হয়ে গেলো এখনো পর্যন্ত দোশীরা কোন শাস্তি পেল না।দোষীদের শাস্তির আশায় মৃত মেয়ের কষ্ট বুকে চেপে আজও প্রশাসনের দরজায় দরজায় দম্পতি।মৃতার স্বামী আমর আলীর সাথে যোগাযোগ করতে না পারায় তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।