কপ্টার দুর্ঘটনায় একমাত্র বেঁচে থাকা ক‍্যাপ্টেন বরুন সিং প্রয়াত 




গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং, যিনি গত সপ্তাহে তামিলনাড়ুর কুনুরের কাছে বিধ্বস্ত হওয়া দুর্ভাগ্যজনক এমআই -17 হেলিকপ্টারটিতে ছিলেন, তিনি আজ সকালে মারা গেছেন, ভারতীয় বিমান বাহিনী জানিয়েছে।




"আইএএফ সাহসী গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংয়ের মৃত্যুর খবর জানাতে গভীরভাবে শোকাহত, যিনি 08 ডিসেম্বর 21 তারিখে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত হয়ে আজ সকালে মারা গিয়েছিলেন।" বিমান বাহিনী এই বিবৃতি জারি করেছে।




গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংকে গত বুধবার Mi-17 হেলিকপ্টারের ধ্বংসাবশেষ থেকে বের করে আনা হয়েছিল, মর্মান্তিক দুর্ঘটনার একমাত্র জীবিত ব্যক্তি যেখানে জেনারেল বিপিন রাওয়াত, তার স্ত্রী মধুলিকা এবং 11 জন প্রাণ হারিয়েছিলেন। এলসিএ স্কোয়াড্রনের একজন পাইলট এবং একজন সজ্জিত অফিসার, গ্রুপ ক্যাপ্টেন সিং ওয়েলিংটনের ডিফেন্স সার্ভিসেস স্টাফ কলেজে জেনারেল রাওয়াতের পরিদর্শনের জন্য লিয়াজোন অফিসার হিসাবে রাশিয়ান তৈরি হেলিকপ্টারে ছিলেন।




তিনি বেঙ্গালুরুর কমান্ড হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। কোয়েম্বাটোরের সরকারী সূত্র আগে বলেছিল যে তার অবস্থা গুরুতর কিন্তু স্থিতিশীল এবং সিং এ পর্যন্ত তিনটি অপারেশন করেছেন। তিনি 45 শতাংশ পুড়ে আহত হয়েছেন।