পেট্রোপণ্যের দাম কমানো নিয়ে রাজনৈতিক কাদা ছোড়া-ছুড়ি





রঞ্জিত ঘোষ,বাঁকুড়া : 


রাজনৈতিক আন্দোলনের মূল স্রোতে বাঁকুড়ার শালতোড়া বিধানসভার বিজেপি বিধায়ক চন্দনা বাউরী। বুধবার পেট্রোপণ্যের অগ্নিমূল্য ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হওয়ার পাশাপাশি, বিজেপি শাসিত রাজ্য সহ অন্যান্য রাজ্য তেলের দামে কিছু ছাড়ের ব্যবস্থা করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কেন পেট্রোপণ্যের ভ্যাট কমাবে না, সেই দাবী তুলে নিজের কর্মী সমর্থক ও অনুগামীদের নিয়ে বুধবার দুর্লভপুরের আমডাঙ্গায় একটি পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভে সামিল হন তিনি। 



মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিয়ে তিনি বলেন, এক সময় রাজ্যের বিভিন্ন এলাকা সহ কলকাতার রাজপথেও গরুর গাড়িতে বা স্কুটি এবং সাইকেল চালিয়ে মিছিলে নেমেছিল দিদিসহ তার নেতা মন্ত্রীরা। কিন্তু আমাদের সরকার পেট্রোপণ্যের দাম কিছুটা কমিয়েছে, তাহলে রাজ্যে পেট্রোপন্যের দাম কমানোর বেলায় হাত গুটিয়ে বসে আছেন কেন রাজ্য সরকার ।




অন্যদিকে,বিজেপি বিধায়কের এই আন্দোলনকে নাটক আক্ষা দিয়ে স্থানীয় তৃণমূল নেতা জিতেন গরাই বলেন, তৃণমূলের আন্দোলন আর বাংলা সহ বিভিন্ন রাজ্যে উপ নির্বাচনে ভরাডুবির চাপে পড়েই বিজেপি রাজ্য গুলি মানুষের চোখে ধুলো দিয়ে নাম মাত্র তেলের দাম কমিয়ে নাটকবাজি শুরু করেছে ।

পেট্রোপণ্যের দাম কমানো নিয়ে রাজনৈতিক কাদা ছোড়া-ছুড়ি,অবস্থান বিক্ষোভে বিধায়ক চন্দনা বাউরী

Posted by Sangbad Ekalavya on Thursday, November 11, 2021