Hina Khan looks sensational:লাল গাউনে হট লুকে হিনা খান 

Hina Khan




দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর, আনুশকা শর্মা এবং অন্যান্য সহ অনেক বলিউড অভিনেতা স্টাইলিং করার জন্য পরিচিত। স্বপ্নিল শিন্ডে ওরফে সাইশা শিন্ডে ভারতের প্রথম ট্রান্স ডিজাইনার এবং তার প্রথম ফ্যাশন শো বের হওয়ার পরে, অভিনেত্রী হিনা খানকে দেখেছেন INIFD ইন্দোর টাইমস ফ্যাশন সপ্তাহে শোস টপার। 


Hina Khan



র‌্যাম্পে উত্তাপ বাড়াতে, হিনাকে একটি নিমজ্জিত নেকলাইনের সাথে একটি লাল রঙের গাউনে উত্তেজনাপূর্ণ লাগছিল এবং আমরা মুগ্ধ।

Hina Khan




পরে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, ডিভা বেশ কয়েকটি ছবি ভাগ করে যা তার হটনেসকে পুনরায় সংজ্ঞায়িত করে। ছবিতে অভিনেত্রীকে একটি উজ্জ্বল লাল অলঙ্কৃত গাউন পরিধান করতে দেখা যায় যেটি ফুল হাতা এবং একটি বিস্তৃত নিমজ্জিত নেকলাইন দিয়ে এসেছে।

Hina Khan




ঝলমলে মেঝে-দৈর্ঘ্যের গাউনের ধড়ের অংশটি নিছক জাল কাপড়ের উপর সূচিকর্ম করা সিকুইন, নীচের স্কার্টটি একটি ফ্লোয় টিউলে শেষ হয়েছিল। একটি লাল চোকার নেকলেস, একটি লাল আঙুলের আংটি এবং একটি লাল মালার সাথে তার লুক নজর কেড়েছে ভক্তদের।


Hina Khan



লাল লিপগ্লসের একটি ড্যাব পরে, হিনা গোলাপী ব্লাশড এবং হাইলাইট করা গাল, কালো উইংড আইলাইনার স্ট্রীকস, মাস্কারা-ভরা চোখ, ক্যামেরার জন্য আকর্ষণীয় পোজ, হিনা শীতকালকে এককভাবে বিলম্বিত করার জন্য পারদকে ঊর্ধ্বমুখী করে তুলেছে।


Hina Khan



তিনি ক্যাপশনে শেয়ার করেছেন, “যদিও আপনি কিছু সময়ের জন্য কাছাকাছি থাকার পরেও এবং একজন ব্যক্তি হিসাবে প্রমাণ করেছেন.. আমার মনে হচ্ছে আপনি এখন যে যাত্রায় আছেন, এটি আপনার জন্য একটি নতুন শুরু প্রিয় সাইশা… (sic )।"

Hina Khan




হিনা যোগ করেছেন, “সর্বদা এই শোটিকে আপনার প্রথম হিসাবে মনে রাখবে, # সায়শাশিন্দে.. এবং আমি আপনার মতো একজন দয়ালু, সুন্দর এবং সৎ মহিলাকে জেনে খুব গর্বিত এবং সম্মানিত।উজ্জ্বল হয়ে উঠুন বেবি এবং লক্ষ লক্ষ অনুপ্রাণিত করতে থাকুন, কারণ আপনি একটি স্টারের চেয়ে কম নন! (sic)।"