কনসার্টে যোগ দিতে আত্মহারা, পোস্ট করেছিলেন ভিডিও, তারপরেই বিমান দুর্ঘটনায় মৃত গায়িকা মারিলিয়া singer Marilia Mendonca killed in airplane crash

Marilia Mendonca




ব্রাজিলের গায়িকা মারিলিয়া মেন্ডনকা শুক্রবার মিনাস গেরাইস রাজ্যে যাওয়ার সময় বিমান দুর্ঘটনায় তার ম্যানেজার এবং সহযোগীর সাথে নিহত হন।




মেন্ডনকার প্রেস অফিস এক বিবৃতিতে বলেছে যে তার প্রযোজক, হেনরিক রিবেইরো, সহযোগী অ্যাবিসিলি সিলভেইরা দিয়াস ফিলহো এবং বিমানের পাইলট এবং সহ-পাইলট উভয়ই দুর্ঘটনায় নিহত হয়েছেন।




মারিলিয়া মেন্ডনকা ব্রাজিলিয়ান কান্ট্রি মিউজিক স্টাইলের একজন আইকন হিসেবে খ্যাতি অর্জন করেছেন "সার্টেনেজো," বিভাগে একটি অ্যালবামের জন্য 2019 সালের ল্যাটিন গ্র্যামি জিতেছেন। শুক্রবার এর আগে তিনি বিমানে চড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।





বিমানটি মধ্য-পশ্চিমাঞ্চলীয় শহর গোয়ানিয়া থেকে কারটিঙ্গার দিকে রওনা হয়েছিল, যেখানে 26 বছর বয়সী মেন্ডনকার একটি কনসার্টের জন্য নির্ধারিত ছিল শুক্রবার, সংবাদ ওয়েবসাইট G1 অনুসারে।




এই যাত্রার শুরুতেই একটি ভিডিও আপলোড করেন মারিলিয়া। সেখানে কনসার্টের জন্য কীভাবে প্রস্তুতি নিয়েছেন সেই তথ্য শেয়ার করেন। ২৬ বছরের গায়িকাকে বিমানের আসনে বসে খোশমেজাজে খাবার খেতে দেখা যায়। তখন জানতেন না, এক ঘণ্টার মধ্যেই সমস্ত কিছু শেষ হয়ে যেতে চলেছে।




কীভাবে এই বিমান দুর্ঘটনা ঘটল? তা খতিয়ে দেখার জন্য উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কারণ ব্রাজিলের একটি কোম্পানির পক্ষ দাবি করা হয়েছে, মারিলিয়া যে বিমানে ছিলেন সেটি তাদের বিদ্যুতের খুঁটিয়ে এসে ধাক্কা মারে। আর তাতে বিস্তর ক্ষয়ক্ষতি হয়েছে।