Amazon চালু করলো মুদিখানা Amazon Fresh, অনলাইনেই করুন অর্ডার আর পেয়ে যান ডেলিভারি 







অ্যামাজন শুক্রবার ঘোষণা করেছে যে এটি ফ্রেশ এবং প্যান্ট্রি নামক তার দুটি মুদি দোকানকে অ্যামাজন ফ্রেশ নামে একটি প্ল্যাটফর্মের অধীনে একত্রিত করেছে। এটি প্রাথমিকভাবে একটি মুদিখানার প্ল্যাটফর্ম যা সবজির পাশাপাশি মুদির জিনিস কিনতে ব্যবহার করা যেতে পারে। অ্যামাজন ফ্রেশ স্টোরটি 12 নভেম্বর লাইভ হয়েছিল।



300টি শহরের অ্যামাজন ব্যবহারকারীরা অ্যামাজন ফ্রেশ-এ সবজি, মুদির জিনিসপত্রের অর্ডার দিতে সক্ষম হবেন। ই-কমার্স প্ল্যাটফর্মটি ফেব্রুয়ারিতে দুটি প্ল্যাটফর্মকে একীভূত করার পরিকল্পনা করেছিল। যাইহোক, স্টোরটি শুধুমাত্র নভেম্বরে লাইভ হয়েছিল। অ্যামাজন বলেছে যে নতুন প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের ছাড়ের হারে সবজি, মুদির মতো মৌলিক আইটেম কিনতে সাহায্য দেবে।



সিদ্ধার্থ নাম্বিয়ার, ডিরেক্টর, ক্যাটাগরি ম্যানেজমেন্ট, অ্যামাজন ইন্ডিয়া, বলেছেন, "এই বছরের ফেব্রুয়ারিতে, আমরা বাছাই করা শহরে প্যান্ট্রি স্টোরকে ফ্রেশ-এ একীভূত করার ঘোষণা দিয়েছিলাম... আজ, আমরা একটি অনলাইনে উভয় স্টোরের ইন্টিগ্রেশন সম্পন্ন করেছি। ভারতের 300-এর বেশি শহর জুড়ে Amazon Fresh নামক স্টোর। গ্রাহকরা সুপার ভ্যালু সেভিংস, পণ্যের বিস্তৃত নির্বাচন এবং সুবিধাজনক ডেলিভারি বিকল্প উপভোগ করতে থাকবেন।"




নাম্বিয়ার প্রকাশ করেছেন যে নতুন লঞ্চের সাথে সমস্ত আইটেম গ্রাহকের অবস্থানের উপর নির্ভর করে 1-3 দিনের মধ্যে বিতরণ করা একক সুবিধাজনক চালানে বিতরণ করা হবে।




"এই লঞ্চটি আমাদের ডেডিকেটেড অ্যামাজন ফ্রেশ অ্যাপ-ইন-অ্যাপের অভিজ্ঞতার মাধ্যমে মুদির জন্য কেনাকাটার অভিজ্ঞতাকে সহজতর করার অনুমতি দিয়েছে এবং আগামী মাসে অনেক নতুন বৈশিষ্ট্য এবং বর্ধিতকরণ সরবরাহ করার জন্য আমাদের সেট আপ করেছে৷ দুর্দান্ত সঞ্চয় অফার করার পাশাপাশি, Amazon Fresh  অনলাইনে মুদি কেনাকাটার প্রতিবন্ধকতা কমাবে,” তিনি যোগ করেন।



নাম্বিয়ার প্রকাশ করেছেন যে ভুবনেশ্বর, পাটনা এবং লখনউ সহ শহরগুলিতে, বেশিরভাগ লোক মহামারী পরবর্তী অনলাইন মুদি কেনাকাটার অবলম্বন করেছে।



ব্যবহারকারীরা তাদের অর্ডার মাত্র দুই ঘন্টার মধ্যে পৌঁছে দিতে পারবেন। নতুন প্ল্যাটফর্মটি এই বছরের আগস্টে বেঙ্গালুরুতে পাইলট করা হয়েছিল। সকল গ্রাহকরা সকাল 6টা থেকে মধ্যরাত পর্যন্ত 600 টাকার বেশি অর্ডারের জন্য বিনামূল্যে ডেলিভারি সহ সুবিধাজনক 2-ঘন্টার ডেলিভারি স্লট পাবেন। 600 টাকার নিচের অর্ডারের জন্য 29 টাকা ডেলিভারি ফি নেওয়া হবে।