প্রিন্টেড বিকিনিতে সমুদ্রের জলে হট সেক্সি লুকে সারা আলি খান



সারা আলি খান বর্তমানে মালদ্বীপে তার সেরা বন্ধুদের সাথে তার সময় উপভোগ করছেন। 13 নভেম্বর, তিনি একটি প্রিন্টেড বিকিনি পরা ছবি শেয়ার ইনস্টাগ্রামে করেছিলেন। তার বন্ধুদের সাথে সারাকে কিছু পুল সময় উপভোগ করতে দেখা যায়। তিনি দ্বীপ দেশ থেকে ফটোগুলি পোস্ট করার পরপরই, সারার অনুরাগীরা মন্তব্য বিভাগে হার্ট এবং ফায়ার ইমোজি দিয়েছিলেন।




সম্প্রতি, সারা আলি খান তার সেরা বন্ধুদের সাথে মালদ্বীপে যাত্রা করেছেন। অভিনেত্রী ভারতে এবং বিদেশের মনোরম অবস্থানে তার সাম্প্রতিক ভ্রমণ থেকে ভক্তদের সাথে ছবি এবং ভিডিওগুলির শেয়ার করছেন। join our telegram channel - Join 




13 নভেম্বর, সারা আলি খান দ্বীপ দেশ থেকে ছবি শেয়ার করে ইন্টারনেটে আগুন লাগিয়ে দেন। ছবিতে, সারাকে একটি প্রিন্টেড বিকিনিতে তার অ্যাবস ফ্লান্ট করতে দেখা যায়। তিনি তার বন্ধুদের সাথে অস্তগামী সূর্যের একটি ভিডিও এবং কিছু ছবি শেয়ার করেছেন।




ছবি এবং ভিডিও শেয়ার করে সারা আলি খান লিখেছেন, "উপরে আকাশ, নীচে বালি। চারপাশে সমুদ্র, প্রবাহের সাথে যান (sic)।"




সারা আলি খানকে শেষবার কুলি নং 1-এ দেখা গিয়েছিল, যা অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয়েছিল। অভিনেত্রী এখন পরিচালক আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে মুক্তির জন্য অপেক্ষা করছেন, যেখানে তিনি অক্ষয় কুমার এবং ধানুশের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। সম্প্রতি, অক্ষয় এবং সারা ছবির রাশ দেখতে পরিচালক আনন্দ এল রাইয়ের সাথে দেখা করেছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে যে আতরঙ্গি রে একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। শিগগিরই ছবিটি নিয়ে ঘোষণা দেওয়া হবে।